প্রযুক্তি সংবাদ

রবিবার, ১ সেপ্টেম্বর ২০১৯

পাঁচ বছরে দারাজ

দারাজ পাঁচ বছরে পদার্পণ করল। এ উপলক্ষে চলছে ‘ফিফথ অ্যানিভার্সারি ক্যাম্পেইন’। বর্ষপূর্তি উদযাপন এবং দারাজের সঙ্গে থাকা সমস্ত গ্রাহকদের ধন্যবাদ জানাতে তৃতীয়বারের মতন বিশেষ এই ক্যাম্পেইন করছে প্রতিষ্ঠানটি। ৬ থেকে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত চলবে ইভেন্ট। অনলাইন উৎসবে গ্রাহকদের জন্যে বিশাল মূল্যছাড় ছাড়াও থাকছে ডাবল টাকা ভাউচার, আই লাভ ভাউচার, ব্র্যান্ড ভাউচার, রাশ আওয়ার ভাউচার, দৈনিক ফ্ল্যাশ সেল, দারাজ ব্র্যান্ডের বিভিন্ন রকমের পণ্য যেমন দারাজের মগ, টি-শার্ট, চাবির রিং, রেইন কোট ইত্যাদি, ৫ টাকা ডিল, ৯৯ টাকা ডিল, সুপার বন্ধু অফারসহ অন্য আকর্ষণীয় অফার। ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে দারাজ অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার। দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, দারাজ গত ৫ বছর ধরে বাংলাদেশে বিশ্বস্ততার সঙ্গে ক্রেতাদের সেবা প্রদান করে যাচ্ছে।

:: ডটনেট ডেস্ক

বাংলালিংকের ফ্ল্যাগশিপ কাস্টমার সেন্টার

বাংলালিংক রাজধানীর গুলশানে একটি নতুন ফ্ল্যাগশিপ কাস্টমার সেন্টার চালু করেছে। বাংলালিংকেংর অ্যাকটিং চিফ কমার্শিয়াল অফিসার পিয়েরে বউট্রস ওবায়েদ আনুষ্ঠানিকভাবে কাস্টমার সার্ভিস সেন্টারটির উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান এবং হেড অব মনোব্র্যান্ড অ্যান্ড ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন।

:: ডটনেট ডেস্ক

ভিসা কার্ড ব্যবহারে মিলবে ছাড়

ভিসার সঙ্গে যৌথ উদ্যোগে সেভ অ্যান্ড সেভ নামের একটি ক্যাম্পেইন চালু করেছে এসএসএলকমার্জ। অফারের আওতায় ভিসা কার্ডে পেমেন্ট করে ৭টি ক্যাটাগরির ৩০টিরও বেশি প্রতিষ্ঠানের কাছে গ্রাহকরা শর্তসাপেক্ষে ৪০০ টাকা ছাড় পাবেন। সেভড ভিসা কার্ড দিয়ে প্রথম দুটি ট্র্যানজেকশনের প্রতিটিতে মিলবে ২০০ টাকা ছাড়। ক্যাম্পেইনে যে ৭টি ক্যাটাগরিতে ছাড় মিলছে সেগুলো হলো অনলাইন শপিং, ট্রাভেল, ডিজিটাল সার্ভিসেস, এন্টারটেইনমেন্ট, গ্রোসারি, ইন্স্যুরেন্স ও রিচার্জ। ইজি, স্টার সিনেপ্লেক্স, ফ্লাইট এক্সপার্ট, মীনা ক্লিক, আজকের ডিল, বাগডুম, প্রিয়শপ, শাদমার্টসহ আরো অনেক প্রতিষ্ঠান থেকে কেনাকাটা করলে এ অফার পাওয়া যাবে। ক্যাম্পেইনটি চলবে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত। :: ডটনেট ডেস্ক

বিক্রয় বিরাট হাট বিজয়ীদের পুরস্কৃত

বিক্রয় ডটকম ফ্ল্যাগশিপ কোরবানি ক্যাম্পেইন ‘বিক্রয় বিরাট হাট পাওয়ার্ড বাই মিনিস্টার’ এর বিজয়ীদের কাছে পুরস্কার হস্তান্তর করেছে। স¤প্রতি ঢাকার কারওয়ান বাজারে অবস্থিত ডেইলি স্টার সেন্টারের তৌফিক আজিজ খান সেমিনার হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপলক্ষে সংবাদ সম্মেলনে বিজয়ীদের সঙ্গে উপস্থিত ছিলেন বিক্রয় ডটকমের হেড অব মার্কেটিং, অ্যাড সেলস অ্যান্ড জবস ঈশিতা শারমিন, বিক্রয় ডটকমের হেড অব মার্কেটপ্লেস, সেলস অ্যান্ড সার্ভিস সেন্টার নাজ হুসাইন এবং মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেডের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কেএমজি কিবরিয়া।

:: ডটনেট ডেস্ক

ডট নেট'র আরও সংবাদ
Bhorerkagoj