সিরাজগঞ্জে নিখোঁজ স্বেচ্ছাসেবক দলের নেতা অস্ত্রসহ গ্রেপ্তার

বৃহস্পতিবার, ১৬ মে ২০১৯

কাগজ প্রতিবেদক, সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের নিখোঁজ সেই স্বেচ্ছাসেবক দলের নেতাকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। গত মঙ্গলবার রাতে শহর রক্ষা বাঁধের বাঁশঘাট এলাকা থেকে সিরাজগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সানোয়ার হোসেন সানুকে গ্রেপ্তার করা হয়। সানু পৌর এলাকার ধানবান্ধি মহল্লার বিশা শেখের ছেলে। দিন পাঁচেক আগে তাকে তুলে নেয়ার অভিযোগ ওঠে পুলিশের বিরুদ্ধে।

সদর থানার এসআই আনিছুর রহমান বলেন, সানুর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তার এড়াতে তিনি যমুনা নদীর চরে আত্মগোপন করেছিলেন। গ্রেপ্তারের সময় তার কাছ থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ১৯০টি ইয়াবা উদ্ধার করা হয়। বুধবার তাকে অস্ত্র ও মাদক মামলায় আদালতে হাজির করলে বিচারক কারাগারে পাঠানোর আদেশ দেন।

শুক্রবার সাদা পোশাকে ২ পুলিশ সদস্য মাইক্রোবাসে করে সানুকে তুলে নিয়েছে বলে সিরাজগঞ্জ জেলা বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়। তার সন্ধানের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেন বিএনপি নেতাকর্মী এবং স্বজনরা। বিবৃতি দিয়েছিলেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। পুলিশ গ্রেপ্তার বা তুলে নেয়ার অভিযোগ অস্বীকার করে আসছিল। সিরাজগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান বলেন, সানুকে গ্রেপ্তারের পর পুলিশ তাকে আদালতে পাঠিয়েছে। তার সঙ্গে আমি দেখা করে কথা বলেছি। সে ভালো আছে।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj