চলন্ত ট্রেনের ছাদে ছুরিকাঘাত করে নিচে ফেলে দেয়া হলো যুবককে

শনিবার, ১৬ মার্চ ২০১৯

কাগজ প্রতিবেদক : রাজধানীর মহাখালী আমতলীতে চলন্ত ট্রেনের ছাদে ছুরিকাঘাতে ছিনতাইয়ের পর এক ব্যক্তিকে নিচে ফেলে দেয়া হয়েছে। তার বয়স আনুমানিক ৩০ বছর। তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা যায়নি। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল শুক্রবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে বলে জানা গেছে। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা মহাখালীর একটি কওমি মাদ্রাসার ছাত্র আইয়ুব আলী ও সাজ্জাদ হোসেন জানান, মহাখালী ও বনানী সৈনিক ক্লাবের মাঝামাঝি আমতলী রেললাইনের পাশে বসেছিলেন তারা। এ সময় দেখতে পায় কমলাপুরগামী একটি ট্রেনের ছাদে ৪/৫ জন মিলে এক ব্যক্তিকে মারধর করে তার কাছ থেকে জিনিসপত্র হাতিয়ে নিচ্ছেন। এর কিছুক্ষণ পর তারা ওই ব্যক্তিকে চলন্ত ট্রেনের ছাদ থেকে নিচে ফেলে দেন।

তারা বলেন, পরে ৯৯৯-এ ফোন করা হলে পুলিশ ওই ব্যক্তিকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে এবং পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নেয়া হয়। ওই ব্যক্তির সঙ্গে কিছুই পাওয়া যায়নি। বনানী থানার উপপরিদর্শক (এসআই) এ কে এম নুরুল হক জানান, খবর পেয়ে রেললাইনের পাশ থেকে আহত অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়। তার বুক ও মাথাসহ শরীরে আরো আঘাতের চিহ্ন রয়েছে। তিনি বলেন, ট্রেনের ছাদে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে ছাদ থেকে ফেলে দিয়েছেন। বিষয়টা রেলওয়ে থানায় জানানো হয়েছে।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj