মোহনগঞ্জে পরিকল্পনামন্ত্রী : হাওরাঞ্চলে ফ্লাই ওভার করার কথা ভাবছে সরকার

শনিবার, ১৬ মার্চ ২০১৯

মোহনগঞ্জ (নেত্রকোনা) প্রতিনিধি : পরিকল্পনামন্ত্রী এম এ মান্নœান বলেছেন, নেত্রকোনা, কিশোরগঞ্জ ও সুনামগঞ্জ জেলার হাওরবাসীর উন্নয়নের লক্ষ্যে বর্তমান সরকারের ব্যাপক পরিকল্পনা রয়েছে। জনগণের যাতায়াতের সুবিধার জন্য সুনামগঞ্জ থেকে নেত্রকোনা পর্যন্ত হাওর এলাকায় ফ্লাইওভার নির্মাণের চিন্তা-ভাবনা রয়েছে সরকারের। তা ছাড়া হাওরাঞ্চলে একটি কৃষি গবেষণা কেন্দ্র গড়ে তোলা হবে। গতকাল শুক্রবার বিকেলে নেত্রকোনার মোহনগঞ্জ আদর্শনগর শহীদ স্মৃতি মহাবিদ্যালয় প্রাঙ্গণে বাউল সাধক উকিল মুন্সি স্মরণে বাউল উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণদানকালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশে বাঙালিত্বকে বুকে ধারণ করে সামনে এগিয়ে যেতে হবে। জ্ঞান-বিজ্ঞান চর্চা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা একটি আধুনিক রাষ্ট্র গড়ে তুলব। প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসানের সভাপতিত্বে বাউল উৎসব উদযাপন কমিটি কর্তৃক আয়োজিত এ অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রখ্যাত লেখক ও প্রাবন্ধিক অধ্যাপক যতিন সরকার, সংসদ সদস্য রেবেকা মমিন, নেত্রকোনা শেখ হাসিনা বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক রফিক উল্লাহ খান, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ জীবন কৃষ্ণ সরকার প্রমুখ।

অনুষ্ঠানে সন্ধ্যায় বাউল সঙ্গীত পরিবেশন করেন প্রখ্যাত বাউল সঙ্গীত শিল্পী মমতাজ বেগম এমপি ও শফি মণ্ডল এবং স্থানীয় শিল্পীরা।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj