মানিকগঞ্জে ট্রাক ও পিকআপ সংঘর্ষে নিহত ৩

শনিবার, ১৬ মার্চ ২০১৯

মানিকগঞ্জ ও সাটুরিয়া প্রতিনিধি : মানিকগঞ্জে ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক ও সহকারীসহ ৩ জন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কে সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিকআপ ভ্যানের চালক মনসুর আলী (২৫) ও সহকারী হাবিবুর রহমান (২০)। তাদের দুজনের বাড়ি যশোরের কেশবপুর উপজেলার ভাঙ্গার খোলা গ্রামে। নিহত অপরজন পিকআপ ভ্যানের যাত্রী মুরগি ব্যবসায়ী জিল্লুর রহমান (২৭)। তার বাড়ি একই উপজেলার তেঘুরী গ্রামে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার যশোর থেকে মুরগি নিয়ে ঢাকায় বিক্রির জন্য যাচ্ছিলেন ব্যবসায়ী জিল্লুর রহমান। পথে সকাল ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নয়াডিঙ্গী এলাকায় পৌঁছলে পিকআপ ভ্যানটির সঙ্গে বিপরীতমুখী একটি মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ব্যবসায়ী জিল্লুর রহমান এবং পিকআপ ভ্যানের সহকারী হাবিবুর রহমান নিহত হন। পরে গুরুতর আহত অবস্থায় চালক মনসুর আলীকে উন্নত চিকিৎসার জন্য মানিকগঞ্জ থেকে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

গোলড়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) এ কে এম মামুন জানান, নিহত ব্যক্তিদের লাশ মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা গেলেও এর চালক ও সহকারী পালিয়ে গেছেন। দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া পিকআপ ভ্যানটি থানায় রাখা হয়েছে। সাটুরিয়া থানায় মামলা হয়েছে।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj