সোনারগাঁওয়ে সৌদি প্রবাসীর মৃতদেহ উদ্ধার

শনিবার, ১৬ মার্চ ২০১৯

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ারচর ব্রিজের নিচ থেকে গতকাল শুক্রবার সকালে তোফাজ্জল হোসেন ওরফে বাবুল (৫৫) নামে এক সৌদি প্রবাসীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত বাবুল হোসেন নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার তিতাহাজরা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

নিহতের ফুপাতো ভাই মিলন মিয়া জানান, গত বৃহস্পতিবার রাতে তোফাজ্জল হোসেন ওরফে বাবুল সৌদি আরব থেকে দেশে ফিরে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এলে তার স্ত্রী মুন্নি ও দুই মেয়ে তাকে রিসিভ করেন। তিনি স্ত্রী মুন্নি ও দুই মেয়েকে সঙ্গে নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে গাড়িযোগে নোয়াখালীতে নিজ বাড়িতে যাচ্ছিলেন। গাড়িটি আষাঢ়িয়ারচর ব্রিজে এলে বাবুল মিয়া গাড়ি থেকে নেমে যান। এরপর তাকে আর পাওয়া যায়নি।

সোনারগাঁও থানার এসআই আবুল কালাম আজাদ বলেন, গতকাল শুক্রবার সকালে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে আষাঢ়িয়ারচর ব্রিজের নিচ থেকে বাবুল হোসেনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। তার সঙ্গে একটি পাসপোর্ট, নগদ টাকা ও কিছু স্বর্ণালঙ্কার পাওয়া গেছে। তার পেটের বাম পাশে একটি আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, কেউ তাকে হত্যা করে এখানে লাশ ফেলে রেখে গেছে।

শেষ পাতা'র আরও সংবাদ
Bhorerkagoj