ঢাবিতে দুদিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন

শনিবার, ১৬ মার্চ ২০১৯

ঢাকা বিশ^বিদ্যালয়ের সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট এবং বাংলাদেশ কাউন্সিল ফর সোশ্যাল ওয়ার্ক এডুকেশনের যৌথ উদ্যোগে ‘গ্লোবালাইজেশন অব সোশ্যাল ওয়ার্ক এডুকেশন, প্র্যাকটিস এন্ড সোশ্যাল পলিসি ইন সাউথ এশিয়ান রিজিয়ন’ শীর্ষক দুদিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন বৃহস্পতিবার ঢাকা বিশ^বিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে শুরু হয়েছে। ঢাকা বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের অনুষ্ঠানিক উদ্বোধন করেন। তথ্য : প্রেস বিজ্ঞপ্তি।

ঢাকা বিশ^বিদ্যালয়ের উপউপাচার্য (প্রশাসন) এবং বাংলাদেশ কাউন্সিল ফর সোশ্যাল ওয়ার্ক এডুকেশনের সভাপতি ড. মুহাম্মদ সামাদ সম্মেলনে সভাপতিত্ব করেন। এতে বিশেষ অতিথি ছিলেন এশিয়ান এন্ড প্যাসিফিক এসোসিয়েশন অব সোশ্যাল ওয়ার্ক এডুকেশনের সভাপতি অধ্যাপক ড. জুলকারনাইন এ. হাট্টা। সম্মানিত অতিথি ও মূল বক্তা ছিলেন এশিয়ান রিসার্চ ইনস্টিটিউট ফর ইন্টারন্যাশনাল সোশ্যাল ওয়ার্কের পরিচালক অধ্যাপক তাতসুরু আকিমতো।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক তাহমিনা আখতার। সম্মেলনে দেশ-বিদেশের বিভিন্ন বিশ^বিদ্যালয়ের অধ্যাপক ও শিক্ষার্থীরা অংশ নেন।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj