কুমিল্লা আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগের জয়

শনিবার, ১৬ মার্চ ২০১৯

এম ফিরোজ মিয়া ও জানে আলম মজুমদার দুলাল, কুমিল্লা থেকে : কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সম্মিলিত আইনজীবী পরিষদের (আওয়ামীপন্থি) প্যানেল নিরঙ্কুশ জয় লাভ করেছে। গত বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষ হলেও বৃহস্পতিবার রাত ৯টা থেকে পরদিন শুক্রবার দুপুর ১২টা পর্যন্ত চলে ভোট গণনা। গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে কুমিল্লা জজকোর্ট আইনজীবী সমিতির কার্যালয়ে এ ফলাফল ঘোষণা করা হয়।

সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষসহ ১৩টি পদে জয়ী হয়েছে সম্মিলিত আইনজীবী পরিষদের প্যানেল। প্রতিদ্ব›দ্বী জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ (বিএনপিপন্থি) প্যানেল সিনিয়র সহসভাপতিসহ ৪টি পদে জয়ী হয়েছে।

এর মধ্যে সভাপতি হয়েছেন সম্মিলিত আইনজীবী পরিষদের আব্দুল মোমিন ফেরদৌস ও সাধারণ সম্পাদক হারুন উর রশীদ। সমিতির ১৭টি পদের মধ্যে সম্মিলিত আইনজীবী পরিষদ প্যানেলের অন্য বিজয়ীরা হলেন- সিনিয়র সহসভাপতি ইকরাম হোসেন ও আলী আশ্রাফ, সহসাধারণ সম্পাদক নেয়ামত উল্লাহ জামান, কোষাধ্যক্ষ শাহজাহান সিরাজ, এনরোলমেন্ট সম্পাদক শরীফ আহমেদ ভূঁইয়া, সহএনরোলমেন্ট সম্পাদক ইকবাল হোসেন, আমোদ-প্রমোদ সম্পাদক মো. সাইফুল ইসলামসহ পাঁচ সদস্য।

প্রতিদ্ব›দ্বী জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ (বিএনপিপন্থি) থেকে বিজয়ী হয়েছেন সিনিয়র সহসভাপতি দিপাল কুমার চৌধুরী, পাঠাগার সম্পাদক গাজী নজরুল ইসলাম মানিকসহ দুই সদস্য। ১ হাজার ৩৯ জন ভোটারের মধ্যে ১ হাজার ৪ জন ভোট প্রদান করেন।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj