ছাত্রলীগ নেতা সোহেল হত্যার ঘটনায় মামলা

শনিবার, ১৬ মার্চ ২০১৯

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জ উপজেলার ভোলাব ইউনিয়নের টাওড়া এলাকার ছাত্রলীগ নেতা সোহেল মিয়া হত্যাকাণ্ডের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে নিহত সোহেলের ভাই ফারুক বাদী হয়ে ১১ জনকে নামীয় ও অজ্ঞাত ৫-৬ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- ভোলাব ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার ও টাওড়া শিমুলিয়া এলাকার মৃত হজরত আলীর ছেলে শরীফ, সালাম মিয়ার ছেলে শরীফ মিয়া, আজিম উদ্দিনের ছেলে রুবেল ওরফে গ্যাস রুবেল, জামান মিয়ার ছেলে মামুন মিয়া, আব্দুল লতিফের ছেলে লোকমান মিয়া, কবির মিয়ার ছেলে জাকারিয়া, আহাম্মদ আলীর ছেলে আমজাদ, আব্দুল আজিজের ছেলে মোজাম্মেল হক, লাল মিয়ার ছেলে আব্দুল্লাহ, মুছু মিয়ার ছেলে রফিকুল হক ও হাজি নুরুল ইসলামের ছেলে সিরাজুল ইসলাম।

উল্লেখ্য, গত বুধবার রাতে রাজনৈতিক প্রতিহিংসায় ও পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে দুপায়ের গোড়ালির রগ কেটে ও পিটিয়ে হত্যা করে ছাত্রলীগ নেতা সোহেল মিয়াকে। এ ঘটনায় সন্দেহজনকভাবে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। নিহত সোহেল মিয়া ভোলাব ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলেন। তার বাবার নাম মজিবুর রহমান।

এই জনপদ'র আরও সংবাদ
Bhorerkagoj