বিরোধে দেবরের হাতে ভাবী খুন

মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারি ২০১৯

কাগজ প্রতিবেদক : রাজধানীর দক্ষিণখানে দেবরের হাতে শারমিন আক্তার (৩০) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। গতকাল সোমবার সন্ধ্যা ৬টার দিকে দক্ষিণখানের জয়নাল মার্কেট খানপাড়া এলাকার ৯৭ নম্বর বাসায় এ ঘটনা ঘটে। এ সময় নিহতের শাশুড়ি হামিদা বেগম গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ বলছে, পারিবারিক ঝগড়ার জেরে নিহতের দেবর শফিকুল ইসলাম এ ঘটনা ঘটিয়ে পালিয়ে গেছেন।

জানা গেছে, খানপাড়ার ওই বাসায় স্বামী রফিকুল ইসলাম ও শাশুড়ি হামিদা বেগমের সঙ্গে ভাড়া থাকতেন নিহত শারমিন। তাদের সঙ্গেই থাকতেন ঘাতক শফিকুল।

দক্ষিণখান থানার ওসি তপন চন্দ্র সাহা বলেন, মোটা অংকের টাকা ধার করে ঘাতক শফিকুলকে ইতালিতে পাঠায় পরিবার। কিন্তু শফিকুল সেখানে চাকরি না করে দেশে ফিরে আসেন। এই বিষয়টি নিয়ে প্রায়ই পরিবারের সঙ্গে ঝগড়া হতো শফিকুলের। সর্বশেষ গতকাল সন্ধ্যায় মা হামিদা বেগমের সঙ্গে ঝগড়া হয়। এর কিছুক্ষণ পরে শফিকুল লুঙ্গি ছেড়ে শার্ট-প্যান্ট পরে রুম থেকে বের হন। সে সময় হামিদা বেগম নিহত শারমিনের রুমে বসে ছিলেন। শফিকুল কোনো কথা না বলে শারমিনের রুমে ঢুকে তার মাকে কুপিয়ে চলে যেতে থাকেন। শারমিন বিষয়টি দেখে চিৎকার দিলে ফিরে এসে তাকেও কুপিয়ে পালিয়ে যান শফিকুল। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক শারমিনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘাতক শফিকুলকে আটকে অভিযান চালানো হচ্ছে।

দ্বিতীয় সংস্করন'র আরও সংবাদ
Bhorerkagoj