গিয়াসকে আ.লীগের প্রার্থী ঘোষণায় আনন্দ মিছিল

মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারি ২০১৯

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি : পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে কক্সবাজারের আট উপজেলার মধ্যে একমাত্র চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী মনোনয়নে চমক দেখিয়েছে আওয়ামী লীগ। এর মধ্যে চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ইউপি চেয়ারম্যান সমিতি এসোসিয়েশনের সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরীকে প্রার্থী ঘোষণা করা হয়েছে। গত রবিবার ধানমন্ডির আওয়ামী লীগের অফিসে সড়ক ও সেতুমন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের সামনে দ্বিতীয় ধাপের ১২২ জন উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী ঘোষণা করেন।

এদিকে গিয়াস উদ্দিন চৌধুরীর নাম চকরিয়া উপজেলা চেয়ারম্যান পদে ঘোষণা দেয়ায় নেতাকর্মীদের মধ্যে আনন্দ, উল্লাস ও মিষ্টি বিতরণ করতে দেখা গেছে। বিভিন্ন ইউনিয়নে আনন্দ মিছিল ও শুকরিয়া সভা করেছে। চকরিয়া উপজেলা আওয়ামী লীগ, মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগ ও চকরিয়া সভা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আনন্দ মিছিল করেছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সরওয়ার আলম, সহসভাপতি মোক্তার আহমদ চৌধুরী, সহসভাপতি এমআর চৌধুরী, সহসভাপতি আবু মুছা, সহসভাপতি মুজিবুল হক রতন, পেকুয়া আওয়ামী লীগের সহসভাপতি জহিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহনেওয়াজ তালুকদার, সাংগঠনিক সম্পাদক মিজবাউল হক, ফাশিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আবছার প্রমুখ।

সারাদেশ'র আরও সংবাদ
Bhorerkagoj