রেজিনা ইউনিভার্সিটির প্রতিনিধিদল বাংলাদেশে

বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি ২০১৮

কানাডার খ্যাতনামা বিশ্ববিদ্যালয় রেজিনা ইউনিভার্সিটির প্রতিনিধিদল বাংলাদেশে আসছে। প্রতিনিধিদলটি ৭ ফেব্রুয়ারি

থেকে ৯ ফেব্রুয়ারি পর্যন্ত বাংলাদেশে অবস্থান করবে। এ সময় আগ্রহী শিক্ষার্থীরা ওই বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে পারবেন।

বাংলাদেশের উচ্চশিক্ষা কনসালটেন্সি প্রতিষ্ঠান ভিসা রিপাবলিক সেন্টারের উদ্যোগে আয়োজিত সেমিনারে সরাসরি সাক্ষাতের সুযোগ পাবেন শিক্ষার্থীরা। রেজিনা বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি মি. থমাস রেইমার আগামী ৭ ও ৮ ফেব্রুয়ারি ১৪ ডিআইটি রোড, মালিবাগ চৌধুরীপাড়া, ঢাকার ভিসা রিপাবলিক সেন্টারে এবং ৯ ফেব্রুয়ারি খুলনার হোটেল সিটি ইন-এ অবস্থান করবেন। বিশ্ববিদ্যালয়ে স্নাতক ও স্নাতকোত্তর বিষয়ে ভর্তি সংক্রান্ত সুনির্দিষ্ট তথ্য পেতে শিক্ষার্থীদের শিক্ষাগত যোগ্যতার সব কাগজপত্র সঙ্গে নিয়ে আসতে হবে। রেজিনা ইউনিভার্সিটি কানাডা এবং পৃথিবীর অন্য দেশগুলোর কমিউনিটি স্টেকহোল্ডার, সরকারি সংস্থা এবং ফান্ডিং এজেন্সির সঙ্গে কার্যক্রম পরিচালনা করে। বিশ্ববিদ্যালয়টি শিক্ষা, গবেষণা এবং কমিউনিটি ডেভেলপমেন্টে সহযোগিতা প্রদানের পাশাপাশি বিশ্বব্যাপী বিভিন্ন একাডেমিক প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত। উচ্চ শিক্ষা প্রসারের লক্ষ্যে দেশ-বিদেশে

বিনিময় চুক্তির আওতায় বিগত ২০১৫ সালে বিশ্ববিদ্যালয়টির উদ্যোগে পৃথিবীর ৩১ দেশে গবেষণা কার্যক্রম পরিচালিত হয়েছে। আন্তর্জাতিক শিক্ষার্থীদের উচ্চ শিক্ষা ও গবেষণা কার্যক্রম পরিচালনার জন্য বিশ্ববিদ্যালয়টির রয়েছে প্রসিদ্ধ ফ্যাকাল্টি ও গবেষক।

:: ক্যাম্পাস ডেস্ক

ক্যাম্পাস'র আরও সংবাদ
Bhorerkagoj