×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

রাজনীতি

কোটা আন্দোলনকারীদের স্বাগত জানিয়ে যা বললেন আইনমন্ত্রী

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৯ জুলাই ২০২৪, ১০:০৮ পিএম

কোটা আন্দোলনকারীদের স্বাগত জানিয়ে যা বললেন আইনমন্ত্রী

ছবি: সংগৃহীত

কোটাবিরোধী আন্দোলনকারীদের আদালতে যাওয়াকে স্বাগত জানিয়েছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। তিনি বলেছেন, রাস্তায় আন্দোলন-চেচামেচি-বকাবাদ্য করে সমস্যা নিরসন হবে না। সবকিছু আদালতের হাতে।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আইনমন্ত্রী এসব কথা বলেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্পষ্ট বলেছেন, এটা সরকারের ব্যাপার না। এটা সর্বোচ্চ আদালতের কাছে আছে। সব পক্ষকে শুনে, সবদিক বিবেচনা করে আদালত সঠিক সিদ্ধান্তই দেবেন।

আরো পড়ুন: কোটা নিয়ে দ্রুত নির্দেশনা দেবেন আদালত: শিক্ষামন্ত্রী

তিনি বলেন, যখন হাইকোর্টে এই মামলা চলে, তখন কোটাবিরোধী আন্দোলনকারীরা কোনো আইনজীবী নিয়োগ করেননি। তাদের বক্তব্যও তাই আদালতে উপস্থাপিত হয়নি। পরে সেটার রায় হয়ে যায়। যখন মামলাটি আপিল বিভাগে যায়, সেখানেও সোমবার পর্যন্ত কোনো আইনজীবী তারা নিয়োগ দেয়নি।

আইনমন্ত্রী আরো বলেন, আন্দোলনকারীরা আপিল বিভাগের মামলায় পক্ষভুক্ত হবার আবেদন করেছেন। বুধবার (১০ জুলাই) সেটির শুনানি হবে। এটাকে তিনি সঠিক সিদ্ধান্ত বলে উল্লেখ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App