×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

রাজনীতি

নিখিল

শেখ হাসিনা গাছ লাগায় খালেদা-তারেক কাটে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ০৬:০২ পিএম

শেখ হাসিনা গাছ লাগায় খালেদা-তারেক কাটে

ছবি: ভোরের কাগজ

যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাছ লাগায়, আর খালেদা জিয়া-তারেক রহমান সেই গাছ কাটে এবং পোড়ায়। 

বৃহস্পতিবার (৪ জুলাই) রাজধানীর ৯৩নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে বৃক্ষরোপণ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নিখিল বলেন, বিএনপি-জামায়াত গাছ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে। বাংলার মানুষের বিশ্বাস এবং আস্থার ঠিকানা, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় “গাছ লাগাও দেশ বাঁচাও” এই শ্লোগানকে সামনে রেখে বৃক্ষরোপণ করে চলেছি। 

আরো পড়ুন: ১০০ কর্মদিবসের কর্মপরিকল্পনার ৭৮ শতাংশ বাস্তবায়িত

৯৩নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুল মান্নানের সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ আর রাজিবের পরিচালনায় উপস্থিত ছিলেন শাহ আলী থানা আওয়ামী লীগের সভাপতি, সাবেক এমপি আগা খান মিন্টু, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক প্রফেসর এম এ হামিদ, কার্যনিবাহী সদস্য সাবেক কাউন্সিলর ইকবাল হোসেন তিতু, শাহ আলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৮নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবুল কাশেম মোল্লা, ১১নম্বর ওয়ার্ড কাউন্সিলর দেওয়ান আব্দুল মান্নান, ১২নম্বর ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মুরাদ হোসেন, ১০নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবু তাহের, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিখা রানী চক্রবর্তী, মিরপুর থানা আওয়ামী লীগের সভাপতি এস এম হানিফসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ইউনিট আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App