×

রাজনীতি

রিজভী

সরকারের নির্দেশেই বিএনপি নেতাদের ওপর আক্রমণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ০৫:২৮ পিএম

সরকারের নির্দেশেই বিএনপি নেতাদের ওপর আক্রমণ

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগকে বর্বর সংগঠন বলে অভিহিত করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার প্রধানের নির্দেশেই বিএনপি নেতাদের ওপর আক্রমণ করা হচ্ছে। বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে রাজধানীর জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এসব কথা বলেন তিনি।

গত বুধবার বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে নাটোর জেলা বিএনপির সমাবেশে দুষ্কৃতিকারীদের হামলায় জখম হন দলটির জেলা আহ্বায়ক শহীদুল ইসলাম বাচ্চু। তার হাতের কব্জিসহ বিভিন্ন অঙ্গ ক্ষতবিক্ষত হয়। রাতেই আশঙ্কাজনক অবস্থায় রাজধানীতে জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়। 

বৃস্পতিবার (৪ জুলাই) দুপুরে বাচ্চুকে দেখতে যান রিজভী। পরে তিনি সাংবাদিকদের উদ্দেশে এসব কথা বলেন। এসময় বিএনপির কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

রিজভী বলেন, নাটোর জেলা বিএনপির আহ্বায়ক বাচ্চু বর্ষীয়ান ও অভিজ্ঞ রাজনীতিবিদ। যাকে গোটা উত্তরবঙ্গের মানুষ সজ্জন হিসেবেই চেনেন। জেলার একজন গুরুত্বপূর্ণ নেতা তিনি। এমনকি প্রধান নেতা। তার গায়ে আদিম বন্য হিংস্রতায় এভাবে আক্রমণ করে হাত, পা, শরীর ক্ষতবিক্ষত করেছে। আজকে তাকে মৃত্যুমুখে ঠেলে দিয়ে কী আনন্দ পেলেন সেখানকার আওয়ামী লীগের এবং এমপি শিমুল সাহেব?

তিনি বলেন, আমি মনে করি, সরকার প্রধানের নির্দেশেই এ বর্বরোচিত আক্রমণটা করা হয়েছে বাচ্চুর ওপর। কারণ বিএনপি নেতাদের রক্ত দেখলেই সরকার প্রধান আনন্দিত ও খুশি হন। এই কারণেই একটি দোয়ার অনুষ্ঠান এবং বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে শান্তিপূর্ণ প্রতিবাদ সমাবেশে বর্বরোচিত হামলা করা হয়েছে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, এই হামলা শুধু ন্যাক্কারজনক ও কাপুরুষোচিত নয়, আওয়ামী লীগ যে একটি বর্বর সংগঠন সেটির বহিঃপ্রকাশ। আমি আল্লাহর কাছে দোয়া করছি তিনি যেন বাচ্চুকে দ্রুত সুস্থতা দান করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App