×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

রাজনীতি

বিয়ে না করতে পারায় প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৭

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ১১:৩৮ পিএম

বিয়ে না করতে পারায় প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৭

ছবি: সংগৃহীত

বিয়ের পর স্বামীকে নিয়ে ঘুরতে বের হয়ে সাবেক প্রেমিকের ধর্ষণের শিকার হলেন নববধূ। শুক্রবার (২৮ জুন) রাতে রাজধানীর খিলক্ষেতের বনরূপা প্রজেক্টে এ ঘটনা ঘটে।

এ ঘটনার মূলহোতা সুমনসহ সাতজনকে শনিবার (২৯ জুন) গ্রেপ্তার করেছে খিলক্ষেত থানা পুলিশ। পুলিশ জানায়, ব্যক্তিগত ক্ষোভ থেকে প্রথমে স্বামী-স্ত্রীকে অপহরণ করে, পরে ধর্ষণের ঘটনাটি ঘটানো হয়েছে।

জানা যায়, শুক্রবার ছুটির দিনে বিকেলে খিলক্ষেত এলাকায় স্বামী-স্ত্রী একসঙ্গে ঘুরতে বের হন। পরে বনরূপা প্রজেক্ট এলাকায় গেলে আগে থেকে কয়েকজন মিলে তাদের জোর করে ধরে ঝোপের মধ্যে নিয়ে মারধর শুরু করে। পরে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। 

ভুক্তভোগীরা তাদের ছেড়ে দেয়ার অনুরোধ করলে স্ত্রীকে আটকে রেখে টাকা আনার শর্তে স্বামীকে ছেড়ে দেয়। স্বামী সেখান থেকে চলে গেলে এই সুযোগে চারজন মিলে ওই নারীকে ধর্ষণ করে। সেখান থেকে বেরিয়ে তার স্বামী পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে পুলিশ আসার আগে ভুক্তভোগী নারীকে তারা একটি ঝোপের মধ্যে ফেলে পালিয়ে যায়।

এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে খিলক্ষেত থানায় একটি মামলা করেন। পরে অভিযান চালিয়ে মূলহোতা সুমনসহ সাতজনকে গ্রেফতার করে খিলক্ষেত থানা পুলিশ।

এ বিষয়ে ক্যান্টনমেন্ট জোনের সহকারী কমিশনার শেখ মুত্তাজুল ইসলাম জানান, ভুক্তভোগী নারীর সাবেক প্রেমিক অভিযুক্ত এই সুমন। প্রেমিকাকে বিয়ে করতে না পারার ক্ষোভ থেকে এমন জঘন্য কাজটি করেছে সে।

 

তিনি আরো জানান, বিকেল থেকেই স্বামী-স্ত্রী দুজনকে তারা অনুসরণ করে আসছিল। পরে বনরূপা এলাকায় এলে সুযোগ বুঝে তাদের আটকে ফেলে।

ভুক্তভোগী নারীকে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App