×

রাজনীতি

সরকারের সঙ্গে অলোচনায় প্রস্তুত কর্নেল অলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩১ পিএম

সরকারের সঙ্গে অলোচনায় প্রস্তুত কর্নেল অলি

শনিবার এফডিসি মোড়ে এলডিপি কার্যালয়ে ঈদ পুনর্মিলনীর অনুষ্ঠানে বক্তব্য রাখেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ

লিবারেল ডেমোক্রেটিক পার্টির প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া একজন সর্বজনীন গণতন্ত্রের রূপকার, তিনি বিনা দোষে শাস্তি পাচ্ছেন। অসুস্থ অবস্থায়ও তাকে মুক্তি না দিয়ে তার সঙ্গে অন্যায় করা হচ্ছে। 

শনিবার (২০ এপ্রিল) দুপুরে এফডিসি মোড়ে এলডিপি কার্যালয়ে ঈদ পুনর্মিলনীর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে কর্নেল অলি বলেন, জিয়ার মুক্তি চাই, আমি একজন বীর বিক্রম হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিনীতি অনুরোধ করবো খালেদা জিয়াকে নি:শত মুক্তি দিতে। এমন কি তার মুক্তির জন্য সরকারের যে কারো সঙ্গে আলোচনায় বসতেও আমি প্রস্তুত রয়েছি। 

আরো পড়ুন: চিড়িয়াখানায় হাতির আক্রমণে নিহতের পরিবারের পাশে নিখিল

এ সময় উপস্থিত ছিলেন- এলডিপির প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি নূরুল আলম তালুকদার, ডক্টর নেয়ামূল বশির, ডক্টর আওরঙ্গজেব বেলাল, এড. কে কিউ স্যাকলায়েন, সাবেক ডিসি হামিদুর রহমান খান, উপদেষ্টা অধ্যক্ষ মাহবুবুর রহমান, যুগ্ম মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজি, আইন সম্পাদক এড. আবুল হাসেম, প্রচার সম্পাদক, এড. নিলু, ঢাকা মহানগর উত্তর এলডিপির সাধারণ সম্পাদক অবাক হোসেন রনি, দক্ষিণের সভাপতি আবুল কালাম আজাদ, পূর্বের সাধারণ সম্পাদক অসিম ঘোষ, গণতান্ত্রিক যুবদলের সভাপতি আমান সোবহান, গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দলের সভাপতি খালিদ বিন জসিম, শ্রমিক দলের সাধারণ সম্পাদক শাহজাহান মাদ্রাজি,আইনজীবী ফোরামের আহবায়ক এড. নূরে আলম, কৃষক দলের সভাপতি এবিএম সেলিম, সাংস্কৃতিক দলের মাসুদসহ প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App