×

রাজনীতি

তিন বছরের শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫০ পিএম

তিন বছরের শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে তিন বছরের কন্যা শিশু ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে করা মামলায় মোস্তফাকে (৪০) গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ থানা পুলিশ। তিনি বরিশাল তেতুলিয়া থানার মেহেন্দীঞ্জ এলাকার রুস্তম আলীর ছেলে। 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) শিশুর মা শারমিন আক্তারের (৩০) করা মামলার চার ঘণ্টার মধ্যে মোস্তফাকে গ্রেপ্তার করে পুলিশ।   

মামলার বিবরনীতে জানা যায়, গত বুধবার (১৭ এপ্রিল) সকাল ৮ টায় দক্ষিণ কেরানীগঞ্জ আমিনপাড়া মুহরি পট্টি এলাকায় চিটাগংওয়ালা বাড়িতে ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। 

শিশুর মা জানান, ১৭ এপ্রিল সকালে আমার ভাড়া বাসার সামনে খেলছিলো মেয়েটি। এসময় পাশের বাসার ভাড়াটিয়া মোস্তফা (৪০) আমার মেয়েকে ডেকে নিয়ে যায়। এর পর খাটে শুয়িয়ে হাফপ্যান্ট খুলে তার যৌন স্থানে হাত দেয় মোস্তফা । একপর্যায়ে আমার মেয়ের স্পর্শকাতর স্থানে ঘষাঘষি করলে সে জোরে চিৎকার করে উঠে। তার চিৎকার শুনে আমি মেয়ের বাবা ও আশপাশের প্রতিবেশী এগিয়ে গেলে ধর্ষক মোস্তফা ঘরের দরজা খুলে পালিয়ে যায়। ওই সময় আমার মেয়ের প্যান্ট খোলা ছিলো। পরে এলাকাবাসী এ ঘটনা মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয় । 

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ইমরান উকিল জানান, বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণের মামলা করেন শিশুর মা শারমিন আক্তার। পরে আমরা মামলার চার ঘণ্টার মধ্যে আসামী মোস্তফাকে গ্রেপ্তার করেছি।

 এ বিষয় দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রশীদ জানান, তিন বছরের শিশু ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে এবং আসামীকে গ্রেপ্তার করা হয়েছে ও বৃহস্পতিবার দুপুরেই আসামীকে আদালতে প্রেরন করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App