×

রাজনীতি

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া হাসপাতালে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পিএম

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া হাসপাতালে

ছবি: সংগৃহীত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়ার স্বাস্থ্যের অবনতি হওয়ায় রাজধানীর ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল) বেলা ২টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। ভোরের কাগজকে এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপির প্রেস উয়িং কর্মকর্তা শায়রুল কবীর খান। 

তিনি জানান, সোমবার সকালে হঠাৎ স্বাস্থ্যের অবনতি হলে রফিকুল ইসলাম মিয়াকে দ্রুত ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে ভর্তি করানো হয়। পরে ডাক্তার অধ্যাপক আব্দুল হাইয়ের তত্বাবধানে থাকার পরে তিনি কিছুটা সুস্থ বোধ করায় বিএনপির এই সিনিয়র নেতাকে বিকেলে কেবিনে দেয়া হয়েছে বলেও জানান শায়রুল। 

অন্যদিকে বিএনপির আরেক স্থায়ী কমিটি সদস্য ডক্টর খন্দকার মোশাররফ হোসেন চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে ঢাকায় আসার পর ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। এছাড়া তিনি এখন তার নিজ বাসায় চলাচল করতে পারছেন বলেও জানিয়েছেন বিএনপির প্রেস উয়িং কর্মকর্তা শায়রুল কবীর খান।

উল্লেখ্য, ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনের পর থেকে গুরুতর অসুস্থ হয়ে দীর্ঘ সময় বিছানায় শয্যাশায়ী আছেন রফিকুল ইসলাম মিয়া। মেরুদণ্ডের হাড় ভেঙে যাওয়াসহ নানাবিধ রোগে আক্রান্ত ৭৭ বছর বয়সী সাবেক এ মন্ত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App