×

রাজনীতি

দেশব্যাপী জাকের পার্টির ৩ শতাধিক জামাত অনুষ্ঠিত

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৪, ০৯:৪১ পিএম

দেশব্যাপী জাকের পার্টির ৩ শতাধিক জামাত অনুষ্ঠিত

ছবি: সংগৃহীত

জাকের পার্টির উদ্যোগে দেশব্যাপী আজ (বৃহস্পতিবার) পবিত্র ঈদুল ফিতরের ৩ শতাধিক জামাত অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০ টায় এক যোগে সব জামাত অনুষ্ঠিত হয়। 

প্রধান জামাত অনুষ্ঠিত হয় ফরিদপুরের সদরপুরস্থ বাইশরশি বিশ্ব জাকের মঞ্জিলে। জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বাইশরশি জাকের মঞ্জিলে ঈদের নামাজ আদায় করেন। 

প্রতিটি জামাতে অভিন্নভাবে দেশ ও জাতির সুখ, শান্তি, সমৃদ্ধি, অগ্রগতি ও অখন্ডতা, মুসলিম উম্মাহর ঐক্য, সংহতি সর্বোপরি শান্তিকামী বিশ্ব মানবতার কল্যাণ কামনা করে মুনাজাত করা হয়।

পরে জাকের পার্টির প্রতিষ্ঠাতা বিশ্বওলী হযরত মাওলানা শাহ্সূফী খাজা ফরিদপুরী (র:) ছাহেবের পবিত্র রওযা শরীফ যিয়ারত করা হয়।

যিয়ারত শেষে প্রতিটি জামাতে মুসল্লীদের ঈদ খাবারে আপ্যায়ন করা হয়।

বাইশরশিতে নামাজ শেষে জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল আগত মুসল্লীদের উদ্যেশ্য করে বলেন, আপনাদের মাধ্যমে আমার মুসলমান ভাই-বোন, অন্যান্য ধর্মাবলম্বী ভাই-বোনসহ সবাইকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। সে সঙ্গে মুসলিম জাহানকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি।

আরো পড়ুন: ৯ বছর পর প্রকাশ্যে জামায়াতের ইফতার পার্টি

এ সময় তিনি সতর্কবাণী উচ্চারণ করে বলেন, বাংলার অখণ্ডতাকে ছিন্নভিন্ন করার ষড়যন্ত্র হচ্ছে। আপনারা দেশবাসী প্রস্তুত থাকেন। দেশের অখন্ডতা নিয়ে ষড়যন্ত্র করতে দেয়া হবে না।  

মোস্তফা আমীর ফয়সল বলেন, ফিলিস্তিনের মতো বাংলাদেশেও একই ঘটনা ঘটানোর ষড়যন্ত্র হচ্ছে। আমরা তা জানি। কিন্তু তাদের সে দিবা স্বপ্ন বাস্তবায়িত হবে না। জাকের পার্টি বুকের তাজা রক্ত ঢেলে দিবে। দেশের স্বাধীনতাকে রক্ষা করবে ইনশাআল্লাহ।

জাকের পার্টির চেয়ারম্যান আরো বলেন, কোনো ধরনের চক্রান্ত আমরা সফল হতে দিব না। এই দেশকে তারা গাঁজা বানাতে চায়। এত সহজ নয় বাংলাদেশকে গাঁজা বানানো। প্রিয় মাতৃভূমিকে ষড়যন্ত্রকারীরা যাতে গাজায় পরিনত করতে না পারে সেজন্য দেশবাসীকে সতর্ক করলাম।

মোস্তফা আমীর ফয়সল বলেন, মুসলিম নিধনের নীল নকশা তামাম দুনিয়ায় দেখা যায়। মুসলিম জাহানকে তাই ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাচ্ছি। ফিলিস্তিনের গাজায় নৃশংস মুসলিম নিধনের প্রতিরোধে আরব বিশ্বের দেশগুলোর নিশ্চুপ ভুমিকার তীব্র নিন্দা জানান জাকের পার্টি চেয়ারম্যান। অনতিবিলম্বে মুসলিম গণহত্যা বন্ধের জোর দাবী জানান মোস্তফা আমীর ফয়সল।

শুভেচ্ছা বক্তব্যের পরে জাকের পার্টি চেয়ারম্যান আগত মুসল্লী, ফরিদপুর জেলা জাকের পার্টি ও সহযোগী সংগঠন সমূহের নেতাকর্মী, সমর্থক এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App