×

রাজনীতি

কাপ্তাইয়ে শিক্ষার্থী ও দুস্থ পরিবারদের মধ্যে নগদ অর্থ বিতরণ করলেন দীপংকর তালুকদার

Icon

মাহফুজ আলম, কাপ্তাই (রাঙামাটি) থেকে

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পিএম

কাপ্তাইয়ে শিক্ষার্থী ও দুস্থ পরিবারদের মধ্যে নগদ অর্থ বিতরণ করলেন দীপংকর তালুকদার

ছবি: ভোরের কাগজ

রাঙামাটির কাপ্তাই উপজেলা প্রশাসন এবং উপজেলা সমাজ সেবা কার্যালয়ের আয়োজনে জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে প্রাপ্ত গরীব, অসহায়, দু:স্থ পরিবার এবং কলেজ, বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মেধাবী, অসহায় এবং প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে নগদ টাকা বিতরণ করা হয়েছে। 

এসময় ১ শত ৯৩ জন শিক্ষার্থীকে প্রতিজন ২ হাজার টাকা করে এবং ১ শত ৯৩ জন অসহায় পরিবারকে পরিবার প্রতি ২ হাজার টাকা করে সর্বমোট ৭ লাখ ৭২ হাজার টাকা প্রদান করা হয়।

সোমবার (৮ এপ্রিল) সকাল ১১ টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই টাকা প্রদান করেন জাতীয় সংসদের বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার এমপি। 

আরো পড়ুন: বিএনপির গণতন্ত্রের প্রতি কোনো দায়বদ্ধতা নেই

এসময় তিনি বলেন, সামাজিক নিরাপদ বেষ্টনির আওতায় আজকে অসহায় শিক্ষার্থী এবং অসহায় পরিবারের মধ্যে এই টাকা বিতরণ করা হয়েছে। অর্থনৈতিক মন্দার মধ্যেও প্রধানমন্ত্রীর আন্তরিকতায় এই বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। 

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিনের সভাপতিত্বে নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাজমুল হাসানের পরিচালায় এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক এবং কাপ্তাই থানার অফিসার ইনচার্জ আবুল কালাম। এ সময় উপকারভোগী ও জনপ্রতিনিধিরাও উপস্থিত ছিলেন। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App