×

রাজনীতি

আমিনুল হক

দেশে এখন নীরব দুর্ভিক্ষ চলছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ মার্চ ২০২৪, ০৮:৩৫ পিএম

দেশে এখন নীরব দুর্ভিক্ষ চলছে

বুধবার হাতিরঝিল থানাধীন বিএনপির ইফতার ও দোয়া মাহফিল পূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব সাবেক ফুটবলার আমিনুল হক বক্তব্য রাখেন

দেশে এখন নীরব দুর্ভিক্ষ চলছে মন্তব্য করে বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব সাবেক ফুটবলার আমিনুল হক বলেছেন, সামনে ঈদ মানুষের মনে কোনো আনন্দ নেই। সরকার দলীয় লোকদের সিন্ডিকেটের কারণেই নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক দাম বেড়েছে। দ্রব্য মূল্যের চরম ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ আজ দিশেহারা। মানুষ তার অল্প আয়ে বেশী দামে পণ্য ক্রয় করছে। এতে তাদের জীবনযাপন কঠিন হয়ে পড়ছে। দেশের মানুষ তাদের হাতে জিম্মি হয়ে পড়েছে। দেশে এখন নীরব দুর্ভিক্ষ চলছে।

আমিনুল হক বলেন, স্বাধীনতার ৫০ বছর পর আজও আমাদের বাক স্বাধীনতা, গণতন্ত্র, ভোটাধিকার ও মানুষের অধিকার নিয়ে যুদ্ধ করতে হচ্ছে। দেশ চরম অর্থনৈতিক সংকটে রয়েছে। 

বুধবার (২৭ মার্চ) হাতিরঝিল থানাধীন ২২, ৩৫, ৩৬ নম্বর ওয়ার্ড এবং শিল্পাঞ্চল থানাধীন ২৫ নম্বর ওয়ার্ড বিএনপির ইফতার ও দোয়া মাহফিল পূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

আরো পড়ুন: গণতন্ত্র পূণরুদ্ধারে চলমান আন্দোলন আরো জোরদার করা হবে

অন্যদিকে পান্থপথ সামুরাই কনভেনশন সেন্টারে ২৪ নম্বর ওয়ার্ড বিএনপির ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি সিনিয়র যুগ্ন মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপি নেতাদের সুস্থতা কামনায় এ ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করে হাতিরঝিল ও তেজগাঁও শিল্পাঞ্চল থানা বিএনপির নেতারা। 

বিভিন্ন ওয়ার্ডে আয়োজিত পৃথক ইফতার মাহফিল অনুষ্ঠানে স্থানীয় ওয়ার্ড বিএনপির সভাপতিগণ এতে সভাপতিত্ব করেন।

এসব কর্মসূচিতে ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ন আহবায়ক আনােয়ারুজ্জামান আনোয়ার, মহানগর উত্তর বিএনপির সদস্য তুহিরুল ইসলাম তুহিন, হাজী মো.  ইউসুফ, এল রহমান, মো. শাহ আলম, আহসানউল্লাহ চৌধুরী হাসান, দপ্তরের দায়িত্বপ্রাপ্ত এ বি এম এ রাজ্জাক, মোজাম্মেল হোসেন সেলিমসহ থানা, ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App