×

রাজনীতি

মঈন খান

সরকার মানুষের ইফতারের প্রেসক্রিপশনও করে দিচ্ছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৪, ০৪:৫৩ পিএম

সরকার মানুষের ইফতারের প্রেসক্রিপশনও করে দিচ্ছে

সরকার মানুষের ইফতারের প্রেসক্রিপশন করে দিয়েছে জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, বিএনপি ক্ষমতার জন্য রাজনীতি করে না। বিএনপি রাজনীতি করে এ দেশের মানুষের অধিকার ফিরিয়ে দিতে। দেশের জনগণ যেনো তাদের ইচ্ছা মতো ভোটাধিকার প্রয়োগ করতে পারে। দেশে যেনো মানবাধিকার ও সুশাসন প্রতিষ্ঠা হয়।

শনিবার (২৩ মার্চ) দুপুরে নরসিংদীর মাধবদীতে বিএনপির প্রয়াত নেতা সমীর ভূইয়ার কবর জিয়ারত ও দোয়া মাহফিলের সময় ড. মঈন খান এসব কথা বলেন।

ইফতারে খেজুরের প্রয়োজন নেই উল্লেখ করে মঈন খান আরো বলেন, দরিদ্র মানুষ না খেয়ে আছে। সামান্য ইফতারসামগ্রী নিয়ে ইফতার করবে তার উপায় নেই। সরকার মানুষের ইফতারের প্রেসক্রিপশন করে দিয়েছে। বাংলাদেশের মানুষ কি দিয়ে ইফতার করবে, এই হচ্ছে বাংলাদেশের বাজার পরিস্থিতি ও অর্থনৈতিক পরিস্থিতি।

আরো পড়ুন: আ.লীগকে জনগণের কাছে মাথা নত করে সরে যেতে হবে

সাবেক এই মন্ত্রী বলেন, এখানে মেগাপ্রকল্প হয়েছে। মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতি হয়েছে। সরকারের আশীর্বাদপুষ্ট নির্দিষ্ট একটি গোষ্ঠী লাখ লাখ কোটি টাকা বিদেশে পাচার করে দিয়েছে। যার দায় দেনা এই দেশের দরিদ্র মানুষের উপর পড়ছে। তাহলে এই সরকার কীভাবে জনগণের সরকার হলো।

এ সময় আরো উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক লে. কর্নেল (অব.) জয়নুল আবেদিন, নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মঞ্জুর এলাহী, নরসিংদী শহর বিএনপির সাবেক সভাপতি বাবুল সরকার, শহর বিএনপির সভাপতি আমান উল্লাহ আমানসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App