×

রাজনীতি

গণহত্যা দিবসে আ.লীগের কর্মসূচি ঘোষণা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ মার্চ ২০২৪, ০১:৪৬ পিএম

গণহত্যা দিবসে আ.লীগের কর্মসূচি ঘোষণা

ছবি: সংগৃহীত

আগামী ২৫ মার্চ গণহত্যা দিবসের দিন এক দিনের কর্মসূচির ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ। দলটির সাধারণ সম্পাদকের ঘোষণা অনুযায়ী রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে এ সমাবেশের আয়োজন করবে মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ।

শুক্রবার (২২ মার্চ) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, একটা রাজনৈতিক দল কতটা দেউলিয়া হলে, কতটা উগ্র মানসিকতা সম্পন্ন অবিবেচক হলে, কতটা রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত হলে প্রতিবেশী রাষ্ট্রকে বয়কটের মতো কথা বলে। ভারতীয় পণ্য বয়কটের নামে বিএনপি বাজার ব্যবস্থাকে অস্থির করার গভীর ষড়যন্ত্র করছে। এটা পাগলামি আর অবাস্তব কর্মকাণ্ড ছাড়া কিছু নয়।

আরো পড়ুন: ভারতীয় পণ্য বয়কটের নামে বাজার অস্থিতিশীল করতে চাইছে বিএনপি

তিনি বলেন, ‘যারা ভারতীয় পণ্য বয়কট করবে, বাংলাদেশের মানুষ তাদের বয়কট করবে। জাতীয় স্বার্থেই ভারতের সঙ্গে এদেশের সম্পর্ক বন্ধুত্বপূর্ণ। প্রতিবেশী দেশের সঙ্গে আলাপ-আলোচনার মাধ্যমে, সম্পর্ক তৈরির মাধ্যমে সুবিধা আদায় করা সম্ভব।’ 

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হারুনুর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App