×

রাজনীতি

রফিকুল আলম মজনু

কথা বললেই সরকার গুম-খুন ও জেলে নিয়ে নির্যাতন করে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ মার্চ ২০২৪, ০৮:১৪ পিএম

কথা বললেই সরকার গুম-খুন ও জেলে নিয়ে নির্যাতন করে

ছবি: ভোরের কাগজ

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেছেন, বর্তমান অবৈধ আওয়ামী লীগ সরকার দেশের গণতন্ত্রকে হরণ করেছে এবং তারা সিন্ডিকেট করে দেশের সব নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি করে লুটপাট করছে। তাদের কারণে সাধারণ মানুষ ঈদের আনন্দটুকুও করতে পারছে না। এ দেশে কোনো স্বাধীনতা নেই। আমরা এসব নিয়ে কথা বলতে পারি না। কথা বললেই গুম, খুন ও জেলে নিয়ে নির্যাতন করে সরকার।

বুধবার (২০ মার্চ) বিকেলে রাজধানীর যাত্রাবাড়ী থানা বিএনপি আয়োজিত যাত্রাবাড়ী বাঁশের পুল গোলাম মোস্তফা কলেজ রোডে দলের চেয়ারপার্সন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ নেতাদের সুস্থতা কামনায় ইফতার ও দোয়া মাহফিল শেষে তিনি এসব কথা বলেন।  

৬৪ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ইসমাইল ভূঁইয়া তুহিনের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলামের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। 

এ সময় মজনু বলেন, দেশের জনগণ অবৈধ সরকারের পতন চায়। সরকার মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। এই সরকারের পতন না হওয়া পর্যন্ত দেশের জনগণের শান্তি নেই। বিএনপির নেতা-কর্মীরা মেধাবী হওয়া সত্ত্বেও সরকারী চাকরি দিচ্ছে না, বলে তারা বিএনপি করে। তাদের কাছে মনে হয় আমাদের কোনো অধিকারই নেই। এভাবে একটি দেশ চলতে পারে না। এই জুলুমবাজ সরকারকে হটাতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সব নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে তারেক রহমানের নেতৃত্বে আন্দোলন গড়ে তুলতে হবে। সেই সঙ্গে আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও অবৈধ সরকারের পতন ঘটিয়েই আমরা ঘরে ফিরবো।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক তানভীর আহমেদ রবিন, সদস্য জামসেদুল আলম শ্যামল, ডেমরা থানা বিএনপির নেতা জামান, সেলিম, শ্রমিক দলের সাবেক যাত্রাবাড়ী থানা সভাপতি শিপন খান, যুবদলের ৬৪ নং ওয়ার্ড বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম জনি, সদস্য সচিব নুরুল আমিন ফায়েল, ছাত্রদল সভাপতি শিফাত, ৬৪ নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি এনামুল হক এনাম, ফিরোজ আলম, যুগ্ম সম্পাদক শাহাবুদ্দিন, মামুন হাসান, রানা শিকদার, দপ্তর সম্পাদক লোকমান হোসেনসহ স্থানীয় যুবদল ও ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, জাসাস, মহিলা-দলসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App