×

রাজনীতি

চক্রান্ত রুখে দিতে যোগ্য নেতৃত্ব দিয়েছেন দেলোয়ার হোসেন

Icon

মির্জা ফখরুল

প্রকাশ: ১৫ মার্চ ২০২৪, ০৮:২৬ পিএম

চক্রান্ত রুখে দিতে যোগ্য নেতৃত্ব দিয়েছেন দেলোয়ার হোসেন

ছবি: সংগৃহীত

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ওয়ান ইলাভেনের সময় দেশের চরম রাজনৈতিক সংকটে বিএনপি মহাসচিবের দায়িত্ব কাঁধে নিয়ে দলের বিরুদ্ধে চক্রান্ত রুখতে যোগ্য নেতৃত্ব দিয়েছিলেন খোন্দকার দেলোয়ার হোসেন।

শুক্রবার (১৫ মার্চ) বিএনপির সাবেক মহাসচিব অ্যাডভোকেট খোন্দকার দেলোয়ার হোসেনের ১৩ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, জিয়াউর রহমানের জাতীয়তাবাদী দর্শন ধারণ করে খালেদা জিয়ার নেতৃত্বে স্বৈরাচারের কবল থেকে গণতন্ত্রে উত্তরণের প্রত্যেকটি আন্দোলন সংগ্রামে অ্যাডভোকেট খোন্দকার দেলোয়ার হোসেনের অবদান দল ও দেশবাসী চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে।

বিএনপির মহাসচিব বলেন, বিএনপির সাবেক মহাসচিব, বরেণ্য রাজনীতিবিদ অ্যাডভোকেট খোন্দকার দেলোয়ার হোসেনের মৃত্যুবার্ষিকীর এ দিনে আমি তার বিদেহী আত্মার প্রতি জানাই গভীর শ্রদ্ধা। বাংলাদেশে মরহুম খোন্দকার দেলোয়ার হোসেন একজন দৃঢ়চেতা, আদর্শনিষ্ঠ রাজনীতিবিদ হিসেবে মানুষের মনে শ্রদ্ধার আসনে অধিষ্ঠ থাকবেন। দৃঢ়তা, অটুট মনোবল এবং ব্যক্তিত্বে তিনি ছিলেন অনন্য উচ্চতায় একজন ব্যতিক্রমী রাজনীতিবিদ। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App