×

রাজনীতি

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল

Icon

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) থেকে

প্রকাশ: ০৯ মার্চ ২০২৪, ১০:৪৩ পিএম

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল

ছবি: সংগৃহীত

ফরিদপুরের আলফাডাঙ্গায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান এমপি বলেছেন, বিএনপি বলেছিলো নির্বাচনে জনগণ ভোট দিতে আসবে না। তাদের কথা গত ৭ জানুয়ারির নির্বাচনে মিথ্যায় পরিণত হয়েছে। জনগণ ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিয়েছে। ইনশাআল্লাহ আগামী ৫ বছর এই সরকার দায়িত্ব পালন করে দেশকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড়িয়েছে।

শনিবার (৯ মার্চ) সন্ধ্যায় আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীকে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এসএম আকরাম হোসেনের সভাপতিত্বে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা মো. আব্দুর রহমান বলেন, মন্ত্রী নয়; আপনাদের কাছে আওয়ামী লীগের একজন রাজনৈতিক কর্মী হয়ে আপনাদের সেবা করে যেতে চাই। ফরিদপুর-১ আসনে (মধুখালী-বোয়ালমারী-আলফাডাঙ্গা) এমন কিছু করে যেতে চাই, যাতে আমার মৃত্যুর পরেও মানুষ আমাকে মনে রাখে। 

আরো পড়ুন: ময়মনসিংহ সিটি নির্বাচনে বিজয়ের পথে টিটু

তিনি বলেন, আমি প্রতিহিংসায় বিশ্বাস করিনা। যারা আমাকে ভোট দিতে পারেন নাই তাদের প্রতিও আমার কোনো আক্ষেপ নাই। নির্বাচন পূর্ববর্তী যা কিছু হয়েছে সবকিছু ভুলে গিয়ে আমরা একতাবদ্ধ হয়ে উন্নয়নের মহাযজ্ঞ বাস্তবায়ন করতে চাই। গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট মো. লিয়াকত সিকদার।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলিম সুজা ও যুগ্ম সাধারণ সম্পাদক কামাল আতাউর রহমান সাইক্লোনের পরিচালনায় সংবর্ধনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জাতীয় শ্রমিকলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম, ডিএমপির সাবেক কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ, আলফাডাঙ্গা পৌর মেয়র আলী আকসাদ ঝন্টু, সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. সাইফুর রহমান সাইফার, শাহজালাল ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট শামছদ্দোহা শিমু প্রমুখ। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App