×

রাজনীতি

ঢাকা-১৪ আসনে মাস্তান-চাঁদাবাজ -মাদক ব্যবসায়ী থাকবে না: নিখিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:৫৭ পিএম

ঢাকা-১৪ আসনে মাস্তান-চাঁদাবাজ -মাদক ব্যবসায়ী থাকবে না: নিখিল

যুবলীগ সাধারণ সম্পাদক ও ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, আমার নির্বাচনী এলাকা ঢাকা-১৪ আসনে কোনো অত্যাচারি, চাঁদাবাজ, মাস্তান, মাদক ব্যবসায়ী থাকবে না। এখানকার সবার সহযোগিতায় সুন্দর সমৃদ্ধ এলাকা গড়ে তুলতে চাই। আপনারা ভোট দিয়ে আপনাদের দায়িত্ব পালন করেছেন, এখন আমার দায়িত্ব শুরু, আপনাদের সহযোগিতা চাই। 

শনিবার (৪ ফেব্রারুয়ারি) রাতে রাজধানীর কল্যাণপুরে কল্যাণপুর গালর্স স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির সভাপতি শাহাদাৎ হোসেন লিটনের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। কলেজের প্রিন্সিপাল শাহনাজ বেগম, ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মাহমুদুল্লাহ কাউসার, সাধারণ সম্পাদক  মনিরুল ইসলাম নিক্কনসহ আওয়ামী লীগ ও  আওয়ামী লীগের সব সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিখিল বলেন, সবার আদর্শের প্রতীক নৌকা। যে প্রতীক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার। আপনারা আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে সংসদে পাঠিয়েছেন, আপনাদের প্রতি আমি চির কৃতজ্ঞ। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে ৭ জানুয়ারি জনগণের ভোটে একটি সুন্দর, পবিত্র সংসদ গঠন হয়েছে। দেশে যদি আজ বিএনপি ক্ষমতায় থাকতো তাহলে এই সোনার বাংলাদেশ পাকিস্তান, আফগানিস্তানের মতো দেশে পরিণত হতো। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে আমাদের বাংলাদেশ এখন সুন্দর সমৃদ্ধ একটি দেশে পরিণত হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App