×

রাজনীতি

গণপূর্তমন্ত্রী

মৃত্যুর আগ পর্যন্ত শেখ হাসিনার পাশে থাকবো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০৯ পিএম

মৃত্যুর আগ পর্যন্ত শেখ হাসিনার পাশে থাকবো

ছবি: সংগৃহীত

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে কঠিন সময়ে মন্ত্রিত্বের দায়িত্ব দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। মৃত্যুর পূর্ব মুহূর্ত পর্যন্ত প্রধানমন্ত্রীর পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কথা দিচ্ছি,  মৃত্যুর পূর্ব মুহূর্ত পর্যন্ত যে কোনো পরিস্থিতিতে আমি তার পাশে থাকবো।

শনিবার (৩ ফেব্রুয়ারি) রাজধানীর বেইলি রোডে অবস্থিত "শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রাম কমপ্লেক্স" এ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সভাপতির র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী নিযুক্ত হওয়ায় এই সংবর্ধনার আয়োজন করে সংগঠনটি। সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সমিতির সহসভাপতি ম. শাজাহান খাদেম। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মো. কামরুল ইসলাম এমপি।

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী এ সময় বঙ্গবন্ধু হত্যার পরবর্তী সময়ে বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী হিসেবে কঠিন সময়ের মুখোমুখি হওয়ার অভিজ্ঞতা তুলে ধরে বলেন, সে সময় কথা দিয়েও, চেষ্টা করেও বঙ্গবন্ধুকে রক্ষা করতে পারিনি। 

সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সাধারণ সম্পাদক ও পিএসসি’র সদস্য খলিলুর রহমান, সমিতির উপদেষ্টা ও পিএসসি’র সদস্য দেলোয়ার হোসেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, মাহবুবুল বারী মন্টু।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মন্ত্রীর স্ত্রী ও ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার কোষাধ্যক্ষ প্রফেসর ফাহিমা খাতুন এবং শহীদ ধীরেন্দ্র নাথ দত্তের নাতনি অ্যারোমা দত্ত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App