×

রাজনীতি

জাপার ঢাকা মহানগর উত্তরের সম্মেলন ডাকলেন রওশনপন্থিরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:০৮ পিএম

জাপার ঢাকা মহানগর উত্তরের সম্মেলন ডাকলেন রওশনপন্থিরা

আগামী ৩ ফেব্রুয়ারি জাতীয় পার্টির ছাত্র সংগঠন ছাত্র সমাজের প্রতিনিধি সভা ও ৭ ফেব্রুয়ারি ঢাকা মহানগর উত্তরের সম্মেলন ডেকেছেন জাপার রওশনপন্থি নেতারা। 

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের বাসায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জাপার (রওশন) অন্তবর্তীকালীন মহাসচিব কাজী মামুনূর রশিদ। 

তিনি বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান রওশন এরশাদের নির্দেশ মতো আমরা দিনরাত চেষ্টা করে যাচ্ছি দলকে সুসংগঠিত করতে। আগামী উপজেলা নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে। তার আগে আগামী ২ মার্চ আমাদের জাতীয় সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। আমরা সম্মেলন বাস্তবায়নের জন্য দুই একদিনের মধ্যেই সম্মেলন বাস্তবায়ন কমিটি গঠন করব। সিনিয়র সব নেতাকে সঙ্গে নিয়ে এই কমিটি গঠন করা হবে।

মামুনূর রশিদ বলেন, বিগত সম্মেলনের পর যেসব প্রেসিডিয়াম সদস্যকে কমিটির বাইরে রাখা হয়েছে তাদের অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। যাদের বহিষ্কার করা হয়েছে তারা সবাই স্ব-স্ব পদে বহাল থাকবেন। কাজী ফিরোজ রশীদ কো-চেয়ারম্যান হিসেবে বহাল থাকবেন। সেইসঙ্গে সুনীল শুভ রায় প্রেসিডিয়াম সদস্য এবং দলের মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করবেন। সেইসঙ্গে সবার বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। 

আরো পড়ুন : রওশন নিজেকে জাপার চেয়ারম্যান ঘোষণা করলেন

কাজী মামুন বলেন, আগামী ৭ ফেব্রুয়ারি মোহাম্মদপুরের সূচনা কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর উত্তরের একটি সম্মেলন অনুষ্ঠিত হবে। সেখানে নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে নতুন কমিটি গঠন করা হবে এবং আগামী শনিবার (৩ ফেব্রুয়ারি) মোহাম্মদপুরের টাউনহলে ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির প্রতিনিধি সভার আয়োজন করা হয়েছে। 

এসময় উপস্থিত ছিলেন এরশাদ পুত্র সাদ এরশাদ, জাতীয় পার্টির মুখপাত্র সুনীল শুভ রায়, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক শফিকুল ইসলাম সেন্টু, ঢাকা মহানগর উত্তরের সদস্যসচিব জাহাঙ্গীর আলম পাঠান প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App