×

রাজনীতি

নিখিল

ঢাকা-১৪ আসনকে চাঁদাবাজ, মাদক ও সন্ত্রাস মুক্ত গড়ে তুলতে চাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২৪, ০৪:২৮ পিএম

ঢাকা-১৪ আসনকে চাঁদাবাজ, মাদক ও সন্ত্রাস মুক্ত গড়ে তুলতে চাই

ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য মাইনুল হোসেন খান নিখিল। ছবি: ভোরের কাগজ

বাংলাদেশ যুবলীগের সাধারণ সম্পাদক ও ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, আমাদের দায়িত্ব জনগণের সেবা করা, বাসস্থান ও জনগণের মাঝে সুন্দর পরিবেশ সৃষ্টি করা। মাদকমুক্ত সমাজ গড়ে তোলা আমাদের দায়িত্ব, আমাদের যুব সমাজ মরণব্যাধী ইয়াবা সেবন করে ধ্বংস হয়ে যাচ্ছে, আমাদের নতুন প্রজন্ম নেশা করে মেধা শক্তি হারিয়ে ফেলছে। মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ডে যে বা যারাই জড়িত থাকুক কাউকে ছাড় দেয়া হবে না। আমি ঢাকা-১৪ আসনকে মাদক ও সন্ত্রাসমুক্ত এলাকা গড়তে চাই। 

সোমবার (২৯ জানুয়ারি) রাজধানীর কল্যাণপুরে বস্তিবাসীদের আয়োজনে এক গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মাইনুল হোসেন খান নিখিল বলেন, আমরা যারা আওয়ামী লীগের আছি, ভেদাভেদ ভুলে গিয়ে সবাই এক জায়গায় এসে কাজ করতে হবে। তাহলে আমরা কাজের একটা সুন্দর পরিবেশ সৃষ্টি করতে পারব। আমি চাঁদাবাজ, মাদক ও সন্ত্রাসী মুক্ত ঢাকা-১৪ আসন গড়তে চাই, মাদক বিক্রি ও সেবনের সাথে যারা আছে সবার নামের লিস্ট তৈরি করে আমাকে দিবেন, আমি তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করবো। 

মাদক বিক্রি ও সেবনের সাথে যদি আওয়ামী লীগের কেউ জড়িত থাকে তাদেরও নামের লিস্ট আমাকে দেবেন। কারণ বঙ্গবন্ধুর সৈনিক কখনো মাদক বিক্রি ও সেবনের সাথে জড়িত থাকতে পারে না। আপনাদের কাছে আমার ঋণ সেদিন শোধ হবে, যেদিন আমি কল্যাণপুর তথা কল্যাণপুর বস্তি মাদকমুক্ত করতে পারবো।

তিনি আরো বলেন, বস্তি বাসীদের ছোট করে দেখার কোনো সুযোগ নাই। বস্তিবাসীদের পাশে আছেন জননেত্রী শেখ হাসিনা। বস্তিবাসীদের সন্তানরা এখন ডাক্তার, ইঞ্জিনিয়ার, পুলিশসহ অনেক বড় বড় জায়গায় কাজ করছে। আমি বলেছিলাম, জনগণের ভোটে আমি নির্বাচিত হলে আমি প্রথম এই বস্তিতে এসে বস্তিবাসীদের কাছ থেকে ফুলেল শুভেচ্ছা নেব। আমি জনগণের ভোটে নির্বাচিত হওয়ার পর আজকেই প্রথম আপনাদের কাছ থেকে ফুল নিয়েছি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ১১নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ উল্লাহ কাউসার হোসেন, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নিক্কনসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App