×

রাজনীতি

স্থানীয় সরকার মন্ত্রী

বিএনপি নির্বাচন বানচালের চেষ্টা করে ব‍্যর্থ হয়েছে

Icon

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২৪, ০৮:২২ পিএম

বিএনপি নির্বাচন বানচালের চেষ্টা করে ব‍্যর্থ হয়েছে

ছবি: ভোরের কাগজ

সমৃদ্ধ বাংলাদেশ গড়তে এবং এদেশের মানুষের ভাগ‍্যোন্নয়নে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মানুষের ভোটাধিকার প্রয়োগের মাধ‍্যমে এ সরকার টানা চতুর্থবারের মতো ক্ষমতায় এসেছে। আবারও সরকার গঠন করেছে। আওয়ামী লীগ সরকারকে ক্ষমতাচ্যুত করার জন‍্য বিএনপি নির্বাচন বানচালের চেষ্টা করে ব‍্যর্থ হয়েছে। বিদেশিদের কাছে নালিশ করেও কোন লাভ হয়নি বলে বলেছেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম।

শনিবার (২০ জানুয়ারি) বিকেলে দ্বিতীয়বারের মতো একই মন্ত্রণালয়ের মন্ত্রী হওয়ায় লাকসাম উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের আয়োজনে দলীয় কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা ও বিভিন্ন সংগঠন এবং পেশাজীবীদের সঙ্গে মতবিনিময় কালে মন্ত্রী এসব কথা বলেন। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইউনুছ ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আবু তাহের, ঢাকাস্থ লাকসাম-মনোহরগঞ্জ বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অহিদ উল্ল‍্যাহ মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্ল‍্যাহ কায়েস, সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা, উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র অধ্যাপক মো. আবুল খায়ের, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন শামীম প্রমুখ। 

মতবিনিময় অনুষ্ঠানে মন্ত্রী বলেন, ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি সরকার ক্ষমতায় থেকে এদেশের উল্লেখযোগ্য কোন উন্নয়ন করতে পারেনি। ২০০৮ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে দেশে অভূতপূর্ব উন্নয়ন করার কারণে এদেশের মানুষ বারবার আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় অধিষ্ঠিত করেছে। ফলে টানা চারবার সরকার গঠন করতে সক্ষম হয়েছে আওয়ামী লীগ। 

বিএনপিকে মানুষ বিশ্বাস করেনা বলেই তারা ভয়ে নির্বাচনে আসেনা। তারা মানুষের মনের কথা বুঝেনা বলেই সহিংসতা করে ক্ষমতায় আসতে চেয়েছিল। অগ্নি সন্ত্রাসের মাধ‍্যমে কত মানুষকে পুড়িয়ে মেরেছে তারা। প্রধান বিচারপতির বাসভবনে তারা হামলা করেছে। রাস্তায় প্রকাশ‍্যে পিটিয়ে পুলিশ মেরেছে। বিএনপি ক্ষমতায় আসলে এদেশকে নরকে পরিণত করবে বলেই এদেশের সাধারণ মানুষ তাদের বারবার প্রত্যাখ্যান করেছে। 

মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে মানুষের ভাগ‍্যের উন্নয়ন হয়। দেশের উন্নয়ন হয়। পদ্মা সেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু ট‍্যানেল, পারমাণবিক বিদ‍্যুৎ কেন্দ্র, পায়রা সমুদ্র বন্দর, এক্সপ্রেস এলিভেটেড অন‍্যতম নজির। এছাড়াও বাংলাদেশ এখন খাদ‍্যেও স্বয়ংসম্পন্ন। এদেশের উন্নয়ন দেখলে বাংলাদেশকে ইউরোপের মতো মনে হয়। বিদেশীরাও আমাদের প্রশংসা করছে। আওয়ামী লীগ সরকার বারবার ক্ষমতায় থাকলে বঙ্গবন্ধু কন‍্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে এদেশের উন্নয়ন অগ্রযাত্রা অব‍্যাহত থাকবে ইনশাআল্লাহ। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App