×

রাজনীতি

কাল সিঙ্গাপুর নেয়া হবে ড. মোশাররফকে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২৪, ০৫:২৫ পিএম

কাল সিঙ্গাপুর নেয়া হবে ড. মোশাররফকে

ছবি: সংগৃহীত

অসুস্থ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে উন্নত চিকিৎসার জন্য আগামীকাল (রবিবার) ফের সিঙ্গাপুর নেয়া হবে। 

শনিবার (১৯ জানুয়ারি) বিকেলে ড. মোশাররফ হোসেনের ছেলে বিএনপির নির্বাহী কমিটির সদস্য খন্দকার মারুফ হোসেন ভোরের কাগজকে বিষয়টি নিশ্চিত করেন। 

ড. মোশাররফ হোসেনের শারীরিক অবস্থা ও চিকিৎসার বিষয়ে জানতে চাইলে মারুফ হোসেন বলেন, বাবার শরীরের অবস্থা ভালো না। এভারকেয়ারে ভর্তি করার পরে ভেবেছিলাম তিনি সুস্থ হয়ে যাবেন; কিন্তু তেমন কোনো লক্ষণ নেই। এ কারণে বাবাকে ফের সিঙ্গাপুর নেয়ার প্রস্তুতি নিচ্ছি। রবিবার রাত সাড়ে ১১ টার ফ্লাইটে তাকে উন্নত চিকিৎসার জন্য ফের সিঙ্গাপুর নিয়ে যাবো। আমার বাবার জন্য সকলের কাছে দোয়া চাইছি। 

উল্লেখ্য, গত বছরের ১৭ জুন বিএনপির দলীয় পদযাত্রায় অংশ নিয়ে অসুস্থ হয়ে পড়েন বিএনপির এই সিনিয়র নেতা। রাতে হঠাৎ বেশি খারাপ লাগা অনুভব করলে খন্দকার মোশাররফ হোসেনকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকার পর ২৪ জুন তাকে হাসপাতাল থেকে বাসায় নেয়া হয়। কিন্তু পুরোপুরি সুস্থ না হওয়ায় ২৭ জুন তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়া হয়। সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দুই মাস ১০ দিন পর গত ৫ সেপ্টেম্বর ঢাকায় ফেরেন। এরপর ৫ ডিসেম্বর তাকে আবারো রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App