×

রাজনীতি

জনদূর্ভোগ এড়াতে সংবর্ধনা ছাড়াই নীরবে নিজ বাড়িতে শিক্ষামন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৪, ১২:১৩ এএম

জনদূর্ভোগ এড়াতে সংবর্ধনা ছাড়াই নীরবে নিজ বাড়িতে শিক্ষামন্ত্রী

ছবি: সংগৃহীত

জনদুর্ভোগ এড়াতে বিমানবন্দর বা রেল স্টেশনে সংবর্ধনা এবং ফুলেল শুভেচ্ছা এড়িয়ে  অনেকটা নীরবেই নিজ বাড়ি চট্টগ্রামে পৌঁছলেন বাংলাদেশসহ দক্ষিণ এশিয়ার সবচেয়ে কনিষ্ঠ শিক্ষা মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নউফেল। 

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সচিবালয়ে অফিস শেষে বিকেল ৫ টায়  সড়ক পথে চট্টগ্রামে নিজ বাড়িতে পৌঁছেছেন  শিক্ষা মন্ত্রী। পূর্ণ মন্ত্রী হওয়ার পর  কখন নেতা চট্টগ্রাম ফিরবেন এবং নেতাকর্মীরা তাকে বরণ করে নিবেন এই  অপেক্ষায় ছিলেন  নগরীর নেতাকর্মীরা।  জনদুর্ভোগ এড়াতে অনেকটা নীরবেই রাত সাড়ে ৯টায়  চট্টগ্রামে এসে পোঁছান শিক্ষা মন্ত্রী। 

এই বিষয়ে জানতে চাওয়া হলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, এই মূহুর্তে আমি কোন ধরনের ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা না দেয়ার জন্য সবার প্রতি বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি।

মন্ত্রী বলেন, আমাকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য চট্টগ্রামের সর্বসাধারণের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছি। দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের সঙ্গে পর্যায়ক্রমে মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় করে এলাকাবাসীর সমস্যার কথা শুনবো এবং তা সমাধানের চেষ্টা করবো। উক্ত বিষয়ে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন। 

উল্লেখ্য, শিক্ষা মন্ত্রী নওফেল শুক্রবার (১৯ জানুয়ারি) জমিয়তুল ফালাহ জামে মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করবেন এবং নামাজ পরবর্তী সর্বস্তরের সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App