×

রাজনীতি

গুরুতর অসুস্থ খন্দকার মোশাররফ, সিঙ্গাপুর নেয়ার প্রস্তুতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২৪, ০৬:২৮ পিএম

গুরুতর অসুস্থ খন্দকার মোশাররফ, সিঙ্গাপুর নেয়ার প্রস্তুতি

ছবি: সংগৃহীত

গুরুতর অসুস্থ বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনকে উন্নত চিকিৎসার জন্য আবারও সিঙ্গাপুরে নেয়ার প্রস্তুতি নিচ্ছে পরিবার। রবিবার (১৫ জানুয়ারি) সন্ধ্যার পর এ রিপোর্ট লেখা পর্যন্ত চিকিৎসকদের শিডিউল মেলেনি। কবে নাগাদ সিঙ্গাপুর নেয়া হবে তা চূড়ান্ত হয়নি। বিষয়টি নিশ্চিত করেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

তিনি বলেন, খন্দকার মোশাররফ হোসেন এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। উনার (খন্দকার মোশাররফ) শারীরিক অবস্থার কোনো উন্নতি নেই। তার অবস্থা সংকটাপন্ন। উন্নত চিকিৎসার জন্য  সিঙ্গাপুর নেয়া হবে। সেখানে নিয়ে যেতে ভিসা পাওয়া ও চিকিৎসকদের শিডিউল পাওয়ার কিছু বিষয় রয়েছে। তবে এর প্রক্রিয়া চলছে।

দলীয় সূত্রের তথ্য অনুযায়ী এর আগে গত বছরের ১৭ জুন রাতে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে খন্দকার মোশাররফ হোসেনকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকার পর ২৪ জুন খন্দকার মোশাররফকে হাসপাতাল থেকে বাসায় নেয়া হয়। কিন্তু পুরোপুরি সুস্থ না হওয়ায় ২৭ জুন তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়া হয়। সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দুই মাস ১০ দিন পর ৫ সেপ্টেম্বর ঢাকায় ফেরেন। এরপর ৫ ডিসেম্বর তাকে আবারও রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App