×

রাজনীতি

ঢাকা-২

শান্তিপূর্ণ ভোট হচ্ছে: কামরুল ইসলাম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৪, ১২:৩৫ পিএম

শান্তিপূর্ণ ভোট হচ্ছে: কামরুল ইসলাম

ছবি: সংগৃহীত

ঢাকা-২ আসনের কেরানীগঞ্জে সকাল থেকে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়ছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-২ আসনে যে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন, তার মধ্যে অন্যতম আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

ঢাকা-২ আসনে ৫ লাখ ৫৮ হাজার ৯৫৭ জন ভোটারের মধ্যে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের অন্তর্ভুক্ত তিনটি ওয়ার্ড রয়েছে। যেটি সাভার, কামরাঙ্গীরচর ও কেরানীগঞ্জ নিয়ে গঠিত। এর মধ্যে কামরাঙ্গীচরেই এক লাখ ৭৬ হাজার ভোটার রয়েছে। কামরাঙ্গীচরের ক্যামব্রিজ স্কুল কেন্দ্রে সাড়ে ১০ হাজারের ওপর ভোটার রয়েছে। ওই কেন্দ্রের ভোটাররা বলছেন, এখানে বেশিরভাগ মানুষ শ্রমজীবী। এখন যে উপস্থিতি, সেটি ক্রমেই বাড়বে।

সকালে ভোট দিতে এসে সাবেক খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম বলেন, এখন পর্যন্ত ভোটার উপস্থিতি সন্তোষজনক। যেহেতু শীতের সকাল। কিছুক্ষণ পর ভোটার উপস্থিতি আরো বাড়বে। ভোটের দিন রবিবার সকালে কেন্দ্র পরিদর্শন করে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। 

সার্বিক পরিস্থিতি নিয়ে কামরুল ইসলাম বলেন, এখন পর্যন্ত ভোটার উপস্থিতি সন্তোষজনক। শীতের সকাল কিছুক্ষণ পর ভোটার উপস্থিতি আরো বাড়বে। কোনো ধরনের সহিংসতা হচ্ছে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, একেবারেই শান্তিপূর্ণ ভোট হচ্ছে। খুব সুন্দর ভোট হচ্ছে। স্মুথলি সবাই ভোট উৎসব করছে, লাইন ধরে ভোট দিচ্ছে। যত সময় গড়িয়ে যাচ্ছে ভোটারদের সংখ্যা তত বৃদ্ধি পাবে বলে আমি আশা করি।

টাইমলাইন: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরো পড়ুন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App