×

রাজনীতি

কাদের মির্জা

কেন্দ্রে বিশৃঙ্খলাকারীদের বাড়িঘরে আগুন দেয়া হবে

Icon

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২৪, ০৫:৫১ পিএম

কেন্দ্রে বিশৃঙ্খলাকারীদের বাড়িঘরে আগুন দেয়া হবে

ছবি: ভোরের কাগজ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র এবং দলের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভাই আবদুল কাদের মির্জা বলেছেন, ভোটকেন্দ্রে বিশৃঙ্খলাকারীরা যেই হোক, তাদের বাড়িঘরে আগুন লাগিয়ে দেয়া হবে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় তিনি একথা বলেন।

কাদের মির্জা বলেন, ছাত্রলীগের প্রথম এবং প্রধান দায়িত্ব হচ্ছে বিএনপি-জামায়াতের কোনো লোক যাতে কেন্দ্রের আশপাশে না আসতে পারে সেদিকে খেয়াল রাখা। তারা (বিএনপি-জামায়াত) অন্য প্রার্থীর ওপর ভর করে ভোটকেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে।

বিএনপির কেও যাতে এলাকায় না আসতে পারে এবং কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে উল্লেখ করে তিনি আরও বলেন, ছাত্রলীগের যারা আছে জাকে যেই কেন্দ্রের দায়িত্ব দেয়া হয়েছে তোমরা আজ থেকে সেই এলাকায় পাহারা বসাও।

কাদের মির্জা হুঁশিয়ারি দিয়ে বলেন, আর একটা কথা স্পষ্ট ভাষায় জানিয়ে দিলাম-৭ তারিখ যদি কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করা হয়, যারা করবে তারা যেই হোক তাদের বাড়িঘরে আগুন লাগিয়ে দেয়া হবে। কোম্পানীগঞ্জের মাটি তাদের জন্য হারাম হয়ে যাবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল, আওয়ামী লীগ নেতা মো. ইউনুসসহ ছাত্রলীগের নেতাকর্মীরা ।

উল্লেখ্য, নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে নৌকার প্রার্থী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মেয়র কাদের মির্জা তার ছোট ভাই। এ আসনে ওবায়দুল কাদেরের সঙ্গে জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার খাজা তানভীর আহমেদসহ (লাঙ্গল) চারজন প্রার্থী রয়েছেন।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App