×
Icon এইমাত্র
ড. মুহাম্মদ ইউনূসের গ্রামীণ কল্যাণের ৬৬৬ কোটি টাকা কর ফাঁকি মামলার শুনানি চলছে

রাজনীতি

মোস্তাফাকেই রওশন এরশাদের সমর্থন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ নভেম্বর ২০২২, ০৮:৫৯ এএম

মোস্তাফাকেই রওশন এরশাদের সমর্থন

ছবি: সংগৃহীত

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী হিসেবে মোস্তাফিজার রহমানকে সমর্থন দিয়েছেন সংসদের বিরোধী দলীয় নেতা ও পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে আনুষ্ঠানিকভাবে মোস্তাফিজারের নাম ঘোষণা করেন রওশন এরশাদ। এর আগে রাতে ঢাকায় এসে রওশন এরশাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন মোস্তাফিজার রহমান।

পরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে পার্টির পক্ষ থেকে দলের এবং বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মামুনূর রশীদ সংবাদ মাধ্যমকে এ তথ্য জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মোস্তফা একজন সফল ও দক্ষ এবং যোগ্য ও শক্তিশালী প্রার্থী। এসময় কাজী মামুন জানান, আমাদের সবার মনে রাখা উচিত রংপুর জাতীয় পার্টির প্রাণ। এটা প্রয়াত রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের জন্মস্থান এবং তিনি সেখানে শায়িত আছেন। তাই সিটি নির্বাচনে এই আসনটি যেকোনো মূল্যে ধরে রাখতে হবে এবং জাতীয় পার্টির প্রতীক ‘লাঙল’ নিয়ে নির্বাচনে জয়ী হবে এমন যোগ্য প্রার্থীকেই মনোনয়ন দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, বিরোধী দলীয় নেতার বার্তা হলো- সন্তান ভুল করলেও, মা হিসেবে তিনি সন্তানের ভুল ক্ষমা করে দিয়েছেন।

রওশন এরশাদ বলেন, আমি রংপুরের পুত্রবধূ। তাই রংপুরের মানুষের অনুভূতি আমি বুঝতে পারি। আমি রংপুরের মানুষের কাছে কৃতজ্ঞ যে, তারা দলের কঠিন সময় পল্লীবন্ধু ও জাতীয় পার্টির পাশে এসে দাঁড়িয়েছেন। তাদের অনুভূতির প্রতি শ্রদ্ধা রেখে রওশন এরশাদ রংপুর সিটি নির্বাচনে মেয়র হিসেবে মোস্তাফিজার রহমান মোস্তফাকে লাঙ্গল প্রতীকে প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন বলে জানান মূখপাত্র কাজী মামুন। তাই লাঙ্গলের ঘাঁটি রংপুরের সব নেতা-কর্মীকে পল্লীবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে ঐক্যবদ্ধভাবে নির্বাচনে ঝাঁপিয়ে পড়ে মোস্তফাকে বিজয়ী করার আহ্বান জানান বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মামুনূর রশীদ।

এ সময় উপস্থিত ছিলেন বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্, জাতীয় পার্টি ও বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশীদ, রাহগির আল মাহি সাদ এরশাদ ও রওশন এরশাদের পুত্রবধূ মাহিমা সাদ।

প্রসঙ্গত, গত ৩ অক্টোবর রংপুর সফরে গিয়ে জেলা ও মহানগর জাপার যৌথ কর্মীসভায় মোস্তাফিজার রহমানকে প্রার্থী ঘোষণা করেন পার্টির চেয়ারম্যান জিএম কাদের। পরে গত ১৪ নভেম্বর জাপা কার্যালয়ে দলের মহাসচিব মুজিবুল হক চুন্নুর কাছ থেকে তার পক্ষে এসএম ইয়াসির মনোনয়নপত্র গ্রহণ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App