×

রাজনীতি

রমজান মাসে আসছে বিএনপির নতুন কর্মসূচি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ মার্চ ২০২২, ০১:৫০ পিএম

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে দেশব্যাপী ১১ দিনের কর্মসূচি পালনে সন্তোষ প্রকাশ করেছে বিএনপি। দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সভায় সন্তুষ্টি প্রকাশ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপি ঘোষিত কর্মসূচি মহানগর, জেলা, উপজেলা ও ইউনিয়ন হাট সভা পর্যায়ে পালিত হওয়ায় সন্তোষ প্রকাশ করা হয় এবং আসন্ন রমজান মাসের পূর্বে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ কর্মসূচি অব্যাহত রাখার সিদ্ধান্ত গৃহীত হয়।

যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালন করবে বিএনপি

যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপনের সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। দলটির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। বৃহস্পতিবার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, আগামী ২৬ মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচি যথাযোগ্য মর্যাদার সঙ্গে পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়াও সভায়, ১৯৭১ সালে ২৭শে মার্চ জিয়াউর রহমান কর্তৃক কালুরঘাট বেতার আহ্বানের দিনটিকে স্মরণীয় করে রাখার জন্য চট্টগ্রামে কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। এ বিষয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনের জাতীয় কমিটির চট্টগ্রাম বিভাগের আহ্বায়ক জাতীয় স্থায়ী কমিটির সদস্য জনাব আমীর খসরু মাহমুদ চৌধুরীকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App