×

পুরনো খবর

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে ফোরাম উইক শুরু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৩, ১০:০৩ পিএম

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে ফোরাম উইক শুরু

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে ফোরাম উইক শুরু। ছবি: সংবাদ বিজ্ঞপ্তি থেকে সংগৃহীত

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে ফোরাম উইক শুরু

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর ক্লাব/ফোরামসমূহ সম্পর্কে শিক্ষার্থীদের অবহিত করা এবং নতুন সদস্য সংগ্রহের লক্ষ্যে শনিবার (২৩ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম চত্বরে শুরু হয়েছে ‘ফোরাম উইক-২০২৩’। চলবে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ে ফোরাম বা ক্লাবের ভূমিকা অনেক গুরুত্বপূর্ণ। পেশাগত দক্ষতা অর্জন, পারস্পরিক যোগাযোগ বাড়ানো, সাংস্কৃতিক মূল্যবোধ তৈরি, নেতৃত্বের অনুশীলন, সমাজ-রাষ্ট্রের প্রতি দায়বদ্ধতা তৈরিতে শিক্ষার্থীদের প্রস্তুত করে থাকে ফোরাম।

উল্লেখ্য, স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় বাংলাদেশে ডিবেট ফোরাম, সাহিত্য ফোরাম, জার্নালিস্ট ফোরাম, সিভিল ইঞ্জিনিয়ারিং ফোরাম, এন্টি-ড্রাগ ফোরাম, স্ট্রেবার্ড ফোরাম, ফটোগ্রাফিক সোসাইটি, কম্পিউটার সোসাইটি, ইয়েস ফোরাম, ড্রামা সোসাইটি, ম্যাথ সার্কেল, লাইফ সায়েন্স ক্লাব, ফার্মা ফোরাম, রোবোটিক্স ক্লাব, বিজনেস ফোরামসহ মোট ১৯টি ফোরাম ও ক্লাব রয়েছে। ফোরামগুলো নিয়মিত সেমিনার, কর্মশালা, সাংস্কৃতিক অনুষ্ঠান, খেলাধুলা, শিক্ষা সফর এবং বিভিন্ন ধরনের প্রতিযোগিতার আয়োজন করে থাকে।

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে ফোরাম উইক শুরু

স্টামফোর্ড স্টুডেন্ট ওয়েলফেয়ারের আয়োজনে ‘ফোরাম উইক-২০২৩’ ক্যাম্পেইনটি উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মনিরুজ্জামান। এ সময় বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টির সম্মানিত সদস্য ও স্টুডেন্ট ওয়েলফেয়ারের পরিচালক ড. ফারাহনাজ ফিরোজ, উপউপাচার্য অধ্যাপক ড. ইউনুছ মিয়া, রেজিস্ট্রার মুহাম্মদ আবদুল মতিন, প্রধান জনসংযোগ কর্মকর্তা, সহকারী অধ্যাপক ফেরদৌস আলম সিদ্দিকী এবং স্টুডেন্ট ওয়েলফেয়ারের উপদেষ্টা রেহানা আক্তার, স্টুডেন্ট ওয়েলফেয়ার এর উপদেষ্টা রেহানা আক্তার উপস্থিত ছিলেন। সেখানে আরও উপস্থিত ছিলেন সকল ফোরামের আহবায়ক, কো-অর্ডিনেটর, সদস্যসহ বিভিন্ন বিভাগের শিক্ষক এবং কমকর্তারা।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ২৭ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ফোরামসমূহের সদস্য সংগ্রহ চলবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App