×

পুরনো খবর

প্রথম শ্রেণীর সহকারী প্রকৌশলী নিয়োগে জটিলতা নিরসনের সুপারিশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জুলাই ২০২৩, ০১:১৫ পিএম

স্থানীয় সরকার বিভাগের ৪০ তম বিসিএস এর অধীনে প্রথম শ্রেণীর সহকারী প্রকৌশলী নিয়োগের ক্ষেত্রে সৃষ্ট জটিলতা দ্রুত নিরসনে জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিতে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি সংশ্লিষ্ট  মন্ত্রণালয়কে সুপারিশ করেছে। এ সময় কমিটি সাংবাদিকদের প্রতি গঠনমূলক সাংবাদিকতার মাধ্যমে নির্ভুল তথ্য পরিবেশনের আহ্বান জানানো হয়।

আজ বুধবার (১২ জুলাই) একাদশ জাতীয় সংসদের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১৮তম বৈঠক কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ এমপি এর সভাপতিত্বে জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।  সেখানে এ সুপারিশ করা হয়।

কমিটি সদস্য ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম, মো. মসিউর রহমান রাঙ্গা এবং মো. শাহে আলম বৈঠকে উপস্থিত ছিলেন। এছাড়াও বৈঠকে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের সার্বিক কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

বৈঠকে স্থানীয় সরকার বিভাগের সচিব, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব, স্থানীয় সরকার বিভাগের মহাপরিচালক, ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক, স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিবসহ ঊর্ধ্বতন কর্মকতাবৃন্দ এবং জাতীয় সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা বৈঠকে উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App