×

চিত্র বিচিত্র

অ্যামাজনে ম্যাকবুক অর্ডার করে পেলেন কুকুরের খাবার!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২২, ০১:৪২ পিএম

অ্যামাজনে ম্যাকবুক অর্ডার করে পেলেন কুকুরের খাবার!

ছবি: সংগৃহীত

অনলাইনে কেনাকাটায় বিড়ম্বনার শিকার হওয়ার ঘটনা এখন সাধারণ ঘটনায় পরিণত হয়েছে। তেমনই ম্যাকবুক অর্ডার করে বিড়ম্বিত হয়েছেন যুক্তরাজ্যের ডার্বিশায়ারের এক বাসিন্দা। সম্প্রতি অনলাইনে বিশ্বের শীর্ষ ই-কমার্স প্রতিষ্ঠান অ্যামাজন থেকে একটি ম্যাকবুক অর্ডার করেছিলেন তিনি। স্থির করেছিলেন এক লাখ ২০ হাজার টাকার তার মেয়েকে সারপ্রাইজ হিসেবে বড়দিনে সেই ম্যাকবুক উপহার দেবেন। কিন্তু তার পরিবর্তে ডেলিভারি হিসেবে কুকুরের খাবার আসায় নিজেই আতকে ওঠেন তিনি।

অ্যালান উড নামের সেই যুবক গত ২৯ নভেম্বর অ্যামাজনে অর্ডারের পর পরই মূল্য পরিশোধ করেন। কিন্তু ম্যাকবুকের বদলে কুকুরের খাবার আসায় ভ্রুকুঞ্চিত করেছেন তিনি। বিলম্ব না করে অ্যামাজন গ্রাহক পরিষেবার প্রতিনিধিদের সঙ্গে যোগাযোগ করেন সেই যুবক। তার দাবি, সেখান থেকেও বিশেষ সহযোগিতা পাননি। সব মিলিয়ে প্রায় ১৫ ঘণ্টা গ্রাহক পরিষেবার প্রতিনিধির সঙ্গে কথা হওয়ার পরও সমস্যা মেটেনি। খবর ইন্ডিয়া টুডের।

তবে অ্যামাজনের পাল্টা দাবি, বিষয়টি নিয়ে এরই মধ্যে উদ্যোগ নেয়া হয়েছে এবং ওই ক্রেতাকে পুরো টাকা ফিরিয়ে দেয়ার ব্যবস্থাও করা হয়েছে।

অ্যালান জানান, এর আগে অ্যামাজন থেকে অসংখ্যবার পণ্য অর্ডার করেছেন তিনি। কখনও এমন বিড়ম্বনার মুখে পড়তে হয়নি। কিন্তু বড়দিন দোরগোড়ায় পৌঁছানোতে মেয়েকে এখন কী উপহার দেবেন, তা নিয়ে নতুন করে ভাবতে হচ্ছে তাকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App