×

জাতীয়

কেন মানুষ বিএনপির বদলে প্রধানমন্ত্রীকেই চায় জানালেন এলজিআরডি মন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২১, ০৪:০২ পিএম

কেন মানুষ বিএনপির বদলে প্রধানমন্ত্রীকেই চায় জানালেন এলজিআরডি মন্ত্রী

বুধবার দুপুরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২১ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে মন্ত্রী এসব জানান। ছবি: ভোরের কাগজ

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী বলেছেন, যারা ক্ষমতায় গেলে দেশ এগিয়ে যাওয়ার পরিবর্তে অবনতি হয়, দেশের মানুষ তাদেরকে চাইবেনা এটাই স্বাভাবিক। কয়েকবার ক্ষমতায় এসে দেশকে কি দিয়েছে বিএনপি? উল্টো দারিদ্র্যতা বেড়েছে, দেশকে ধ্বংসস্তুপে পরিণত করা হয়েছে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে যাচ্ছে। পদ্মা সেতু, কর্ণফুলি টানেল, মেট্রোরেলের মতো কর্মযজ্ঞ সমানতালে এগিয়ে চলেছে। এসব কারণেই দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বারবার প্রত্যাশা করে।

বুধবার (৬ অক্টোবর) দুপুরে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২১ উপলক্ষে রাজধানীর কাকরাইলে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমেদের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম, মন্ত্রী পরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) মো. কামাল হোসেন, ইউনিসেফের বাংলাদেশের কান্ট্রি অফিসের ডেপুটি কান্ট্রি রিপ্রেজেন্টার ভিরা মেন্ডোনা প্রমুখ। এ বছর জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবসের প্রতিপাদ্য বিষয় 'সবার জন্য প্রয়োজন, জন্ম ও মৃত্যুর পরপরই নিবন্ধন '।

এলজিআরডি মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব নিয়ে যারা বিভ্রান্তি ছড়ানোর বৃথা চেষ্টা করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবে রুপ দিতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তার নেতৃত্বেই বাংলাদেশ উন্নত রাষ্ট্র হওয়ার দিকে আরো এগিয়ে যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App