×

জাতীয়

অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশের এএসআই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২১, ০৩:২৮ পিএম

অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশের এএসআই

অজ্ঞাস পার্টির খপ্পরে পড়া এএসআই পারভেজ। ছবি: ভোরের কাগজ

রাজধানীতে চলন্ত বাসে পারভেজ মল্লিক (৩৯) নামে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। তাকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে এই ঘটনা ঘটে।

ওই পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া একই বাসের যাত্রী মো. সাইদুর রহমান জানান, বলাকা পরিবহনের বাসটি গাজীপুর চৌরাস্তা থেকে সায়দাবাদ দিকে যাচ্ছিলো। বাসে করে বনানী পর্যন্ত আসার পর তিনি দেখেন, তার পিছনের একটি সিটে অচেতন হয়ে পড়েছে পারভেজ নামে ওই পুলিশ কর্মকর্তা। তখন তাকে ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পাওয়া যাচ্ছিল না। পরে তিনি নিজেই বাস থেকে নামিয়ে তাকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে নিয়ে যান ঢাকা মেডিকেলে।

ওই যাত্রীর ধারণা, বাসের ভেতর বই বিক্রেতা এক হকার উঠেছিল। ওই হকার পুলিশ কর্মকর্তার ওপর কোনো এক ভাবে চেতনানাশক প্রয়োগ করে থাকতে পারে।

এদিকে গাজীপুর টঙ্গী-পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. অহিদ জানান, পারভেজ মল্লিক টঙ্গী পূর্ব থানায় সহকারী উপ-পরিদর্শক হিসেবে কর্মরত। তার বাড়ি চাঁদপুর মতলব উত্তর থানা এলাকায়। তবে তিনি আজকে বাসে করে কোথায় যাচ্ছিলেন সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি।

এএসআই পারভেজের পকেটে আইডি কার্ডে ও মোবাইল ফোন ছাড়া আর কিছু পাওয়া যায়নি। ঢাকা মেডিকেল থেকে তাকে স্টোমাক ওয়াশ করার পর মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে নিয়ে ভর্তি করানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App