×

জাতীয়

চকবাজারে অভিযানে ২৪ জুয়াড়ি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মার্চ ২০২১, ০৪:২৯ পিএম

চকবাজারে অভিযানে ২৪ জুয়াড়ি গ্রেপ্তার

শুক্রবার চকবাজারে অভিযান চালিয়ে এসব জুয়াড়িদের গ্রেপ্তার করে র‌্যাব-১০। ছবি: ভোরের কাগজ

রাজধানীর চকবাজারে পৃথক অভিযানে ২৪ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (৬ মার্চ) দুপুরে পাঠানো এক ক্ষুদে বার্তায় বিষয়টি জানানো হয়। বার্তায় বলা হয়, র‌্যাব নিয়মিত জঙ্গি, সন্ত্রাসী, সংঘবদ্ধ ও অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ ক্যাসিনো বা জুয়াড়িদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ৫ মার্চ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার চকবাজার মডেল থানাধীন ১৭/২, রহমতগঞ্জ লেন এলাকায় একটি অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ১৪ জনকে গ্রেপ্তার করে। তারা হলেন- মো. সিদ্দিক (৩২), মো. আশ্রাফ (৩০), মো. রফিক (৪৬), মো. শুক্কুর মিয়া(৫২), মো. শোয়েব (৩১), মো. রুবেল (৩৬), মো. করিম (৪৯), মো. হাবিব (৫০), মো. হারুন (৪০), মো. মাছুম হোসেন (৩০), শেখ মো. রাজু (৩৮), জয়নাল আবেদীন (৬০), মো. নিজাম উদ্দিন (৫০) ও মো. ফিরোজ (৪৮)।

এ সময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ২৪৬ পিস জুয়া খেলার তাস, ১টি জুয়া খেলায় ব্যবহৃত হিসাব রক্ষণ খাতা, ১৪টি মোবাইল ফোন ও নগদ- ৬১ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গত ওইদিনি র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার চকবাজার থানাধীন কামাল বাগ এলাকায় অভিযান চালিয়ে আরো ১০ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে। তারা হলেন- বিমল সাংমা (২৭), মো. শহিদ (২০), মো. টিপু সুলতান (৩০), মো. রফিক (২৫), মো. সোলায়মান (২৩), মো. আলা উদ্দিন (৩৮), মো. হানিফ (৪৬), মো. ফারুক (৪০), মো. ছালেক (৪০) ও মো. দিদার (২৪)। এ সময় তাদের কাছ ১৫৬ পিস জুয়া খেলার কার্ড, ৮টি মোবাইল ফোন ও নগদ ১২ হাজার ৯৬০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App