×

জাতীয়

ঢাকা-৫ আসনে উপনির্বাচন ভোটের সুষ্ঠু পরিবেশ চান সালাউদ্দিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২০, ০৬:২৫ পিএম

ঢাকা-৫ আসনে উপনির্বাচন ভোটের সুষ্ঠু পরিবেশ চান সালাউদ্দিন

বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ/ ছবি: ভোরের কাগজ

ঢাকা-৫ আসনে উপনির্বাচন ভোটের সুষ্ঠু পরিবেশ চান সালাউদ্দিন

ঢাকা-৫ সংসদীয় আসনের উপনির্বাচনে বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেছেন, আমরা একটি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন চাই। নির্বাচন কমিশন ও প্রশাসনকে অনুরোধ করেছি একটি সুষ্ঠু ভোটের পরিবেশ তৈরি করতে। শত প্রতিকূলতার মাঝেও আমরা জনগণের কাছে যাচ্ছি এবং ভোট চাচ্ছি।

গতকাল মঙ্গলবার বিকেলে যাত্রাবাড়ীতে তার প্রধান নির্বাচনী কার্যালয়ে তাৎক্ষণিক এক সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ সভাপতি আতিক উল্লাহ আতিক, সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকদলের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল সহ শথতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সালাউদ্দিন বলেন, আমার যদি প্রতিদিন দুপুর ২ টা পর্যন্ত আদালতে সময় দিতে হয় তাহলে জনগণের কাছে যাবো কিভাবে? সরকার আমাদের নেতাকর্মীদের নামে এই যে গায়েবানা মামলা দিয়েছে তার হাজিরা দিয়ে এখানে এসে হাজির হয়েছি। মিথ্যা মামলা দিয়ে প্রতিদিন আদালতে হাজির করছেন আর একদিন না গেলে সাথে সাথে ওয়ারেন্ট দিয়ে দিচ্ছেন। এসময় তিনি জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেয়ার স্বার্থে নির্বাচন কমিশনকে সুষ্ঠু নির্বাচনের জন্য পরিবেশ তৈরির জন্য আহ্বান জানান।

বিএনপির এই প্রাথী বলেন, এই সরকার জনগণের ভোট হরণ করেছে। গত সংসদ নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। তাই এই ১৭ অক্টোবরের নির্বাচন খুব গুরুত্বপূর্ণ। তাই ওইদিন সবাই কেন্দ্রে গিয়ে জনগণকে যার যার ভোট তাকে দেয়ার জন্য উৎসাহিত করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App