×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

জাতীয়

রাজধানীতে অফিসের দরজা ভেঙে ২ কর্মচারীর লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুন ২০২৪, ১০:৫৮ পিএম

রাজধানীতে অফিসের দরজা ভেঙে ২ কর্মচারীর লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

রাজধানীর ফকিরাপুল কালভার্ট রোডে একটি ভবনে অফিসের দরজা ভেঙে ২ কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন- ইমন (২২) ও ফরহাদ (২০)। 

বৃহস্পতিবার (২০ জুন) সন্ধ্যায় তাদের মরদেহ উদ্ধার করা হয়। তথ্যটি নিশ্চিত করেছেন পল্টন থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মোল্লা। 

তিনি জানান, সন্ধ্যায় খবর পেয়ে ফকিরাপুল কালভার্ট রোডে "রুপায়ন তাজ" ভবনের ৬ষ্ঠ তলায় মাতৃভূমি নামে ডেভেলপার কোম্পানীর অফিসের দরজা ভেঙে ওই দুই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত দুজনই অফিসটির পিয়ন। ঈদের ছুটির মধ্যেও তারা অফিসটিতেই ছিলো। 

আরো পড়ুন: যাত্রাবাড়ীতে জোড়া খুন: নিচতলা ও দোতলায় লাশ, চারতলা পর্যন্ত পায়ের রক্তাক্ত ছাপ

ওসি মনির হোসেন মোল্লা আরো বলেন, কীভাবে তাদের মৃত্যু হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। মৃতদেহ দুটি আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

পল্টন থানার উপপরিদর্শক (এসআই) রাম কানাই সরকার জানান, বুধবার থেকে তাদের পরিবার ও সহকর্মীরা তাদেরকে ফোনে পাচ্ছিলো না। পরবর্তিতে বৃহস্পতিবার দরজা ভেঙ্গে তাদের মরদেহ উদ্ধার করা হয়। রুমের মধ্যে মদের গন্ধ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত মদ্যপানে তাদের মৃত্যু হয়েছে। 

হাসপাতালে ইমনের বোন জামাই মো. লিটন জানান, ইমন ও ফরহাদ সম্পর্কে চাচাতো ভাই। তাদের গ্রামের বাড়ি ভোলার লালমোহন উপজেলায়। বুধবার সকাল থেকে তাদের ফোনে পাওয়া যাচ্ছিলো না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App