×

জাতীয়

থাইল্যান্ডে নিয়ে রোগীকে হত্যায় ভুয়া ডাক্তারের বিরুদ্ধে মামলা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৬ জুন ২০২৪, ০২:৩৫ পিএম

থাইল্যান্ডে নিয়ে রোগীকে হত্যায় ভুয়া ডাক্তারের বিরুদ্ধে মামলা

ছবি: ভোরের কাগজ

কিডনি সমস্যার ভেষজ চিকিৎসার নামে থাইল্যান্ডে ডেকে নিয়ে মো. এনায়েত হোসেন নামে নারায়নগঞ্জের এক ব্যক্তিকে হত্যার অভিযোগে ভুয়া ডাক্তার মুজিবর রহমানসহ তিনজন বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

এ ঘটনায় হত্যার শিকার ব্যক্তির স্ত্রী তাহমিনা আক্তার ঢাকার সিএমএম আদালতে মামলাটি দায়ের করেন। আজ বৃহস্পতিবার (৬ জুন) মামলার বাদী বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলায় বাদী তাহমিন আক্তার জানান, আমার স্বামী শারীরিকভাবে সুস্থ ও স্বাভাবিক সকল কাজ কর্ম করছিলেন। কিন্তু সামান্য কিডনি সমস্যা ছিল। এছাড়া হার্টের কোনো সমস্যা ছিল না। তাকে চিকিৎসার নামে থাইল্যান্ড নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। থাইল্যান্ডে আমার স্বামীকে চিকিৎসার নামে অত্যাচার করা হয় এবং এক পর্যায়ে আমার স্বামী পানি চাইলে তাকে পানি দেয়া হয় নি। আমি এ হত্যার সুষ্ঠু বিচার চাই। 

মামলা সূত্রে জানা যায়, আসামি ডাক্তার মুজিবর রহমান নামে এক ব্যক্তি থাইল্যান্ডে ভেষজ চিকিৎসা দিয়ে থাকেন। সেখানে তার একটি ক্লিনিক রয়েছে বলে ইউটিউব এর মাধ্যমে প্রচার চালান এবং তার নিয়োগকৃত দালাল চক্রের মাধ্যমে তিনি থাইল্যান্ডে যাওয়ার জন্য প্রলোভন দেখান যে সেখানে গেলে সকল রোগের চিকিৎসা হয়ে যাবে। এ ব্যাপারে ইউটিউবে তার অনেক ভিডিও কন্টেন্ট রয়েছে। ঢাকার শাহজাহানপুরের শান্তিবাগে তার চেম্বার ছিল। সম্প্রতি তিনি বাংলাদেশে থাকাকালে মতিঝিলে পোস্টাল অফিসার্স কোয়ার্টার রোগী দেখতেন। 

নারায়ণগঞ্জ বন্দরে কেওঢালা এলাকার বাসিন্দা মো. এনায়েত সামান্য কিডনি রোগে আক্রান্ত ছিলেন। এরমধ্যে আসামি ডাক্তার মুজিবরের দালাল বাহিনীর সদস্য মো. রাসেল ও মনিরুল ইসলাম নামে দুজন তাকে জানায় যে মুজিবর রহমান নামে এক ডাক্তারের চিকিৎসা নিলে তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে যাবেন। দালালদের সাথে এনায়েত গত বছরের ২৬ মে মুজিবরের শান্তিবাগের বাসায় যান। এরপর কিছুদিন দেশে ভেষজ ঔষধ খাওয়ার পর কাজ না হলে এনায়েতকে থাইল্যান্ডে যেতে বলেন পরে থাইল্যান্ডে গেলে আসিরা তাকে হত্যা করেন বলে মামলায় উল্লেখ করা হয়েছে। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App