×

জাতীয়

প্রেসক্লাবের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ মে ২০২৪, ০৩:০৫ পিএম

প্রেসক্লাবের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

ছবি: সংগৃহীত

কিডনি, চোখ ও উচ্চ রক্তচাপ রোগের সচেতনতা ও রোগ নির্ণয় করে যথাযথ চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে জাতীয় প্রেসক্লাবের উদ্যোগে ক্লাবের সদস্য ও তাদের পরিবারের সদস্যদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২৪ মে) জাতীয় প্রেসক্লাবে এই মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

মেডিকেল ক্যাম্পে আগত রোগীদের কিডনি পরীক্ষা করে ইনসাফ বারাকা কিডনি এন্ড জেনারেল হাসপাতালের মেডিকেল টিম। সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতির মেডিকেল টিমের চিকিৎসকরা চোখ পরীক্ষা করে ব্যবস্থাপত্র দেন। 

আরো পড়ুন: ব্যাংকিং খাতে নৈরাজ্যের উদাহরণ সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা : শ্যামল দত্ত

এছাড়া জাতীয় প্রেসক্লাবের সদস্য ও তাদের পরিবারের সদস্যদের ডায়াবেটিস ও ব্লাড প্রেশার পরীক্ষা করে ব্যবস্থাপত্র দেয়া হয়। দুপুর পর্যন্ত তিন শতাধিক সদস্য ও তাদের পরিবারের সদস্যদের এই ফ্রি মেডিকেল ক্যাম্প থেকে ব্যবস্থাপত্র দেয়া হয়েছে।

ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও যুগান্তর সম্পাদক সাইফুল আলম, জাতীয় প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম সম্পাদক আশরাফ আলী, কোষাধক্ষ সাহেদ চৌধুরী, আবদাল আহমেদ, কল্যাণ সাহা, মমিন হোসেন, বারাকা হাসপাতালের জেনারেল ম্যানেজার হাফিজুর রহমান, সন্ধানী চক্ষুদান সমিতির সভাপতি ডক্টর মনি লাল আই লিটু, প্রফেসর মালিক ইফতেখার সিদ্দিকী, ডাক্তার ফাতেমা বিনতে হামিদসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App