×

জাতীয়

জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকীতে বিএনপির তিনদিনের কর্মসূচি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মে ২০২৪, ০৬:৪৪ পিএম

জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকীতে বিএনপির তিনদিনের কর্মসূচি

ফাইল ছবি

বিএনপির প্রতিষ্ঠাতা শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে তিন দিনের নতুন কর্মসূচি ঘোষণা করেছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

 বৃহস্পতিবার (১৬ মে) মহানগর দক্ষিণ বিএনপি সদস্য ও দপ্তরের দায়িত্বে সাইদুর রহমান মিন্টু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

কর্মসূচির মধ্যে রয়েছে, আগামী ৩০, ৩১ মে ও ১ জুন ঢাকা মহানগর দক্ষিণের ২৪ থানা এবং ৮০টি সাংগঠনিক ওয়ার্ডের উদ্যোগে দোয়া মহফিল, দরিদ্র, শ্রমজীবী ও মেহনতি মানুষের মধ্যে খাদ্যসামগ্রী, বস্ত্র, বিশুদ্ধ পানি এবং খাবার স্যালাইন বিতরণ। এ ছাড়া নগরীর বিভিন্নস্থানে পোস্টার, ব্যানার ও ফেস্টুনের মাধ্যমে শহিদ জিয়ার জীবন ও কর্ম সম্পর্কে নতুন প্রজন্মের সামনে তুলে ধরবে দক্ষিণ বিএনপি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালামের সভাপতিত্বে এবং সদস্যসচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় বুধবার এক যৌথ সভায় এই কর্মসূচি পালনের সিদ্ধান্ত হয়েছে। এ ছাড়া সাংগঠনিক কার্যক্রমে আরও গতি আনতে শাহাদাতবার্ষিকীর আগেই দক্ষিণের তুলনামূলক নিষ্ক্রিয় এবং দুর্বল ওয়ার্ড কমিটি ও নেতৃত্ব চিহ্নিত করে সাংগঠনিক ব্যবস্থা নিতে জোনভিত্তিক কর্মীসভার সময়সূচিও চূড়ান্ত করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App